শুভশ্রীকে বিয়ের পর সব হারাচ্ছেন রাজ

বিবিধ বিনোদন 16 May 2018 at 4:51pm 709
Googleplus Pint
শুভশ্রীকে বিয়ের পর সব হারাচ্ছেন রাজ

ধুমধুামের সঙ্গে বিয়ে করলেন পরিচালক রাজ। কিন্তু বিয়ের পরেই শুরু হয়েছে রাজের জীবনে অশান্তি। একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে সব প্রজেক্ট। ইতিমধ্যেই বাতিল হয়ে গেছে পরিচালকের ‘টং লিং’। এদিকে ‘সিরাজউদ্দৌলা’ কবে হবে তারও ঠিক নেই। এখন আবার শোনা যাচ্ছে ‘কাটমুন্ডু টু কম্বোডিয়া’ও আর হচ্ছে না। সব মিলিয়ে এখন মাঝ সমুদ্রে সাঁতার কাটছেন নতুন বর।

কিন্তু টিজার, পোস্টার, ফাস্টলুকের পর, কেন বন্ধ হয়ে গেল ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’-এর শ্যুটিং- তাই নিয়ে চলছে টালিউডে গুঞ্জন। শোনা যাচ্ছে, যীশু নাকি ব্যাকস্টেপ করেছেন সিনেমাটি থেকে। কারণ এই মুহূর্তে তার হাতে রয়েছে প্রচুর সিনেমার অফার। তাছাড়া রাজের সিনেমার চিত্রনাট্যও নাকি পছন্দ হচ্ছে না অভিনেতার।

তবে যে শুধু যীশু ‘কাটমুণ্ডু’ প্রজেক্ট থেকে সরে এসেছেন তা নয়, সিনেমার অন্য হিরো সোহমও পিছু হটেছেন। সূত্রের খবর, সোহমের চরিত্রটি নাকি তেমন জোড়াল নয়। এসবের সঙ্গে অন্য একটি কথাও শোনা যাচ্ছে। যীশু থেকে সোহম সবার নাকি রুদ্রনীলের চরিত্রটি বেশি ভালো লেগেছে।

অন্যদিকে বেঁকে বসেছেন সিনেমার প্রযোজক সংস্থাও। তাদের বক্তব্য, কম্বোডিয়ায় শ্যুটিং করতে গেলে বাজেট অনেকটাই বেড়ে যাচ্ছে। তাই অন্য জায়গার কথা ভাবছে তারা। সুতরাং এর পর যদি রাজ নতুন চিত্রনাট্য তৈরি করেন, সেখানে কম্বোডিয়া যাত্রা হবে কিনা সন্দেহ আছে। তবে রাজের ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ এখন হচ্ছে না এটা নিশ্চিত।

নিন্দুকেরা বলছেন, রাজের জন্য অপয়া ননতো শুভশ্রী। ঘরে আসতেই এমন সব ঘটনার মুখোমুখি হতে হচ্ছে পরিচালকের। এই প্রসঙ্গেই উঠছে রাজের প্রথম স্ত্রী শতাব্দীর নাম। শতাব্দীকে বিয়ে করার পরই খুলেছিল রাজের বরাদ। ‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যালেঞ্জ’ একের পর এক কেরিয়ারের হিট সিনেমা দিয়েছিলেন তিনি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)