দুই বছর আগেই রেস-থ্রি’র প্রস্তাব পেয়েছিলেন সালমান

সিনেমা জগৎ 16 May 2018 at 1:20pm 257
Googleplus Pint
দুই বছর আগেই রেস-থ্রি’র প্রস্তাব পেয়েছিলেন সালমান

জনপ্রিয় বলিউড অভিনেতা সালমান খান। গতকাল মঙ্গলবার প্রকাশিত হয়েছে এ অভিনেতার বহুল প্রতীক্ষিত রেস-থ্রি সিনেমার ট্রেইলার। অ্যাকশনে ভরপুর এ ট্রেইলার দিয়ে সিনেমাটি ঘিরে সালমান ভক্তদের আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছেন নির্মাতারা। প্রথমবারের মতো রেস ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অভিনয় করছেন সালমান খান।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে এ অভিনেতা বলেন, ‘দুই বছর আগেই রেস-থ্রি সিনেমার প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু ওই সময় মনে হয়েছে আমি এই ঘরানার সিনেমার জন্য উপযুক্ত নই। আমি প্রযোজক রমেশ তাওরানিকে চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আনতে বলি। তারপর যখন পরিবর্তন করা হয় আমার মনে হয়েছে এবার সিনেমাটি করে অনেক মজা পাবো।’

সালমান খান ছাড়াও সিনেমাটি আরো অভিনয় করছেন অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা প্রমুখ। সালমান বলেন, ‘আমরা তারকাখ্যাতির দিয়ে মূল্যায়ন করছি না বরং চরিত্রের দিকে নজর দিয়েছি। কে ভালো অথবা খারাপ করছে এটি কোনো বিষয় নয়।

সিনেমায় সবাইকে একই রকমভাবে মূল্যায়ন করা হয়েছে। যখন আপনারা দেখবেন তখন বুঝতে পারবেন।’ এর আগে রেস-থ্রি ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমা পরিচালনা করেছিলেন আব্বাস-মাস্তান। এবার ক্যামেরার পেছনে দায়িত্ব পালন করেছেন রেমো ডিসুজা। এই নির্মাতা বলেন, ‘সালমান দুই বছর আগেই রেস-থ্রি’র চিত্রনাট্য শুনেছিলেন, পরবর্তী সময়ে আমি যোগ হই।

এরপর আমরা চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করি এবং প্রয়োজনীয় পরিবর্তন করি। চিত্রনাট্যটি চমৎকারভাবে লেখা হয়েছে। প্রত্যেক চরিত্রই খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে।’ ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৫ জুন মুক্তি পাবে রেস-থ্রি। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)