মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কে জানেন?

বিবিধ বিনোদন 16th May 18 at 8:28am 589
Googleplus Pint
মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কে জানেন?

তার হাসিতে খুন হননি ভারতবর্ষে এমন মানুষের দেখা মেলা কঠিন। তার রূপে বুদ হননি এমন মানুষ কমই আছে। বলিউডের ‘ধকধক গার্ল’ বলা হয় তাকে। এখনও তার সৌন্দর্যে মাত আট থেকে আশির হৃদয়। কিন্তু মাধুরী দীক্ষিতের বিয়ের প্রস্তাবে না করে দিয়েছিলেন বলিউডের এক জনপ্রিয় গায়ক।

জানা গেছে, ক্যারিয়ারের প্রথমদিকে সুরেশ ওয়াদকার নামে এক জনপ্রিয় গায়কের সঙ্গে নিজের মেয়ের বিয়ের প্রস্তাব পাঠান মাধুরীর বাবা-মা। কিন্তু মাধুরীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ। আরও জানা যায়, ক্যারিয়ারের শুরুতে মাধুরী দীক্ষিত নাকি বেশ রোগা ছিলেন। আর সেই কারণেই মাধুরীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ ওয়াদকার!

এরপর ‘সাজন’ থেকে ‘খলনায়ক’ কিংবা ‘বেটা’, একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন মাধুরী দীক্ষিত। ওই সময় সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান মাধুরী। কিন্তু বেআইনি অস্ত্র মামলায় নাম জড়ানোয় এরপর সঞ্জয় দত্তের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মাধুরীর। সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পরই চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে বিয়ের পর বিদেশে পাড়ি দেন মাধুরী দীক্ষিত।

ক্যারিয়ারে অবোধ, আওয়ারা বাপ, স্বাতী, মোহরে, খাতরুন কি খিলাড়ী, তেজাব, রাম লক্ষণ, প্রেম প্রতীজ্ঞা, ইলাকা, জামাই রাজা, সাজন, প্রেম দিওয়ানে, খলনায়ক, দিল তেরা আশিক, মোহাব্বত, ইয়ে রাস্তে হ্যায় পেয়ার কী, আজা নাচালেসহ অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। -আরটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)