কোচের তালিকায় নামকরা কেউ নাই: পাপন

ক্রিকেট দুনিয়া 16 May 2018 at 8:19am 872
Googleplus Pint
কোচের তালিকায় নামকরা কেউ নাই: পাপন

প্রায় ছয় মাস ধরে কোচ খোজার পর জানা গেলো তালিকায় হাই প্রোফাইল কারো নাম নেই। চণ্ডিকা হাথুরুসিংহে চলে যাওয়ার পর ভারপ্রাপ্ত দিয়েই চলছে বাংলাদেশ দল। আসন্ন আফগানিস্তান সফরেও দলের দায়িত্বে থাকছেন কোর্টনি ওয়ালশ।

ছয়মাস যখন চলেই গেল কোচ খুজতে খুজতে তখন একটা ভালো নাম আশাই করতে পারে ক্রিকেটাররা। তাতো নয়, ঘটেছে উল্টো। গতকাল সন্ধ্যায় হোটেল সোনারগাঁওয়ে সাবেক কোচ গর্ডন গ্রিনিজকে সংবর্ধনা ও নৈশ ভোজের আয়োজন করে বিসিবি।

সেখানে কোচের প্রসঙ্গ আসায় বিসিবি প্রধান নাজমুল হাসান বলেন, এই ব্যপারে গোপনীয়তা থাকলেও এটুকু বলা যায় কোচের যে তালিকা করা হয়েছে সেখানে নামকরা কেউ নেই। এখানে এসেই পরে নামকরা কোচ হবে।

পাপন অবশ্য এই ব্যাপারটা নিজেই পরিষ্কার করেন। নাম করা হাই প্রোফাইল কাউকে না পাওয়ার পেছনে কারণ হিসেবে দেখিয়েছেন টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ আর কোচদের পারিবারিক সমস্যা।

দীর্ঘ মেয়াদে কেউই নাকি আসতে চাচ্ছেনা। তবে এর ভেতরও দিলেন কিছুটা খুশি হবার মত খবর। নতুন কোচ আনার ব্যপারে সাহায্য করতে আগামী ২০ বা ২১ তারিখে বাংলাদেশে আসার কথা গ্যারি কারেস্টেন। তিনি এসেই সমস্যার সমাধান বাতলে দিতে পারবেন বলে মনে করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি।

যদিও পাপন বলছেন আপাতত তিন জনের সাথে যোগাযোগ করা হয়েছে। তাদের পরিবার নিয়ে কোন সমস্যা নেই।কারেস্টেন এলে এই তিন জনের মধ্যে একজনকে তিনিই ঠিক করে দেয়ার ব্যপারে সহযোগিতা করবেন। -আরটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)