টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ মে, ২০১৮

টিভির সময়সূচী 16th May 18 at 7:10am 380
Googleplus Pint
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ মে, ২০১৮

• জমেলা সুন্দরী : অভিনয়ে ফেরদৌস, শাবনূর, এ টি এম শামসুজ্জামান। পরিচালক এ কে সোহেল। বিকেল ৩টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : বড়লোক খোশ মাহমুদ চৌধুরী। এলাকায় সবাই তার কথায় ওঠে-বসে। বড় ছেলেকে খানদানি বংশে বিয়ে করিয়ে ঘরে বউ আনে। ছোট ছেলে সুরুজের বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে। কিন্তু ভালো ঘরের পাত্রী মেলে না। নিজেই পাত্রী দেখতে গিয়ে সুন্দরী জমেলার প্রেমে পড়ে সুরজ। কিন্তু সরকার বংশের মেয়ে বলে সে বিয়েতে মত দেয় না তার বাবা।

• শুভ বিবাহ : অভিনয়ে ছবি বিশ্বাস, সুপ্রিয়া চৌধুরী। পরিচালক অমিত মিত্র, শম্ভু মিত্র। সকাল ১১টা ৩৫ মিনিট, ডিডি বাংলা।

গল্পসূত্র : গায়েত্রী অরুণকে ভালোবাসে। কিন্তু অন্যত্র তার বিয়ে ঠিক হয়েছে। বিয়ের রাতে বন্ধুদের সহায়তায় অরুণের সঙ্গে পালায় গায়েত্রী। দুজন একসঙ্গে বাস করতে থাকে। কয়েক বছর পর তাদের মনে হয়, পরিবারের সঙ্গে যোগাযোগ রাখা দরকার। কিন্তু এত দিন পর পরিবার কি তাদের মেনে নেবে?

• বড়ে মিয়া ছোট মিয়া : অভিনয়ে অমিতাভ বচ্চন, গোবিন্দ, রাভিনা ট্যান্ডন। পরিচালক ডেভিড ধাওয়ান। দুপুর ১২টা, মুভিজ ওকে।

গল্পসূত্র : অর্জুন সিং আর পেয়ারে মোহন মুম্বাইয়ের একই পুলিশ স্টেশনে কাজ করে। দুজনের একটুও বনে না; কিন্তু কেস সমাধানে একজনকে না হলে অন্যজনের চলে না। হঠাৎই মুম্বাইয়ে হাজির হয় হুবহু অর্জুন আর পেয়ারে মোহনের মতো দেখতে দুই চোর। তাদের মতো চেহারার দুই পুলিশ আছে জেনে সেই সুবিধা কাজে লাগানোর চেষ্টা করে দুজন।

• চার্লিস অ্যাঞ্জেলস : অভিনয়ে ক্যামেরন ডায়াজ, ড্রিউ ব্যারিমোর, লুসি লিউ। পরিচালক জোসেফ ম্যাকজিটি নিকোল। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : দক্ষ, আকর্ষণীয় তিন নারী একটি বেসরকারি তদন্ত সংস্থার হয়ে কাজ করে। ধনকুবের চার্লির হয়ে একটি ভয়েস-আইডি সফটওয়্যার খুঁজে বের করার কাজ পায় তারা। এই চার্লিকে কখনো দেখেনি তারা। এ নিয়ে রহস্য থাকলেও নিজেদের সব কিছু দিয়ে মিশনে নামে তিন কন্যা।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)