যোধপুরে ‘রেস ৩’-এর শুটিংয়ে বিশেষ সুরক্ষায় সালমান

সিনেমা জগৎ 12 May 2018 at 2:36pm 563
Googleplus Pint
যোধপুরে ‘রেস ৩’-এর শুটিংয়ে বিশেষ সুরক্ষায় সালমান

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং করতে সাইফ আলী খান, টাবু, নিলম ও সোনালি বেন্দ্রের যোধপুর গিয়েছিলেন সালমান। অভিযোগ রয়েছে, শুটিং চলাকালীন ১ ও ২ অক্টোবর রাতে দুই জায়গায় সালমান কৃষ্ণসার শিকার করেন। সে অভিযোগে সম্প্রতি পাঁচ বছরের সাজা ঘোষণা করে যোধপুর আদালত। মামলায় জামিনও দেওয়া হয় সালমানকে। প্রায় ২০ বছর পর আবারও যোধপুরে শুটিং করতে গেছেন সালমান খান।

ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, আসন্ন ‘রেস ৩’ ছবির শুটিং করতে যোধপুর গেছেন সালমান। শুটিং নির্বিঘ্ন ও সালমানের নিরাপত্তা নিশ্চিত করতে বাড়তি ব্যবস্থা গ্রহণ করেছে যোধপুর প্রশাসন। ‘রেস ৩’ ছবির ঘনিষ্ঠ একটি সুত্র জানায়, ‘নিরাপত্তা দ্বিগুণ করে দেওয়া হয়েছে।

রেস-৩ ছবির শুটিং কঠোর নজরদারির মধ্যে হবে। শুধু সালমানকেই নয় অন্য সব কলাকুশলীর নিরাপত্তাও দেওয়া হবে। এখান থেকে কিছু দৃশ্য ছবির ট্রেইলারে ব্যবহার করা হবে। তাই জলদি এখানকার কাজ সেরে ফেলতে চাইছে রেস-৩ কর্তৃপক্ষ। তা ছাড়া ছবি মুক্তি দিতে আর মাত্র মাসখানেক বাকি আছে।’

ছবির কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ এভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ। এ ছাড়া অভিনয় করতে যাচ্ছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে। ছবিতে তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে।

‘রেস’ সিরিজের প্রথম সিকুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলী খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়।

‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা। আসছে ঈদে ‘রেস-৩’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। -এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)