বিশ্বজুড়ে রেকর্ড ভাঙছে 'ভারত আনে নেনু'

সিনেমা জগৎ 05 May 2018 at 8:00pm 2,622
Googleplus Pint
বিশ্বজুড়ে রেকর্ড ভাঙছে 'ভারত আনে নেনু'

তেলেগু সুপারস্টার মহেশ বাবুর সুপার মুভি 'ভারত আনে নেনু' বিশ্বজুড়ে একের পর এক রেকর্ড ভাঙছে। মুক্তির পর থেকেই এ কাজ করে চলেছে ছবিটি। ছবিটির জন্য অপেক্ষা ছিল মহেশ বাবুর ফ্যানদের। আর ভারতের বাজারে ধুন্ধুমার ব্যবসা শেষে এখন 'ভারত আনে নেনু' ব্যবসা করছে আন্তর্জাতিক বাজারে।

বিশ্ববাজারে রেকর্ড ব্রেকিং ব্যবসা করছে 'ভারত আনে নেনু'। উত্তর আমেরিকায় ছবিটির ব্যবসা প্রায় ৩৫ লাখ মার্কিন ডলার। অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডেও পিছিয়ে নেই ছবিটি। এখানে ছবিটির ব্যবসা প্রায় পৌনে ছয় লাখ মার্কিন ডলার।

ইউরোপজুড়েও বাজিমাত করছে মহেশ বাবুর এই সুপার মুভি। যুক্তরাজ্য ও ইউরোপজুড়ে ছবিটির ব্যবসা প্রায় ৩ লাখ ৭০ হাজার মার্কিন ডলার। মধ্যপ্রচ্যেও 'ভারত আনে নেনু' দারুণ ব্যবসা করেছে ইতিমধ্যে। আর এর পরিমাণ ৬ লাখ ৬৫ হাজার মার্কিন ডলার।

খুব বেশি দিন হয়নি ছবিটি মুক্তি পেয়েছে। মাত্র ৯ দিন। আফ্রিকা, মালয়েশিয়া, সিঙ্গাপুর আর অন্যান্য দেশে এর ব্যবসা প্রায় ২ লাখ মার্কিন ডলার।

সব মিলিয়ে তেলেগু সুপারস্টার মহেশ বাবুর সুপার মুভি 'ভারত আনে নেনু' আন্তর্জাতিক বাজারে ব্যবসা করেছে মোট প্রায় ৫ দশমিক ২৯ মিলিয়ন মার্কিন ডলার (৩৫ দশমিক ৩৮ কোটি রুপি)।

কোরাতালা শিবা পরিচালিত ছবিটিতে মহেশ বাবু ভারতের অন্ধ্র প্রদেশের একজন মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।

সূত্র : বলিউড লাইফ.কম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)