কাভানির সঙ্গে ঝামেলা হয়েছিল : নেইমারের স্বীকারোক্তি

ফুটবল দুনিয়া 16 Apr 2018 at 6:10pm 1,152
Googleplus Pint
কাভানির সঙ্গে ঝামেলা হয়েছিল : নেইমারের স্বীকারোক্তি

গণমাধ্যমে অনেক লেখালেখি হয়েছে। তবে ঘটনাটা সত্যি কি না, কখনোই সেভাবে খোলাসা করে বলেননি নেইমার। ঘটনার প্রায় পাঁচ মাস পর মুখ খুললেন ব্রাজিলিয়ান সুপারস্টার। স্বীকার করলেন, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে তার আসলেই ঝামেলা হয়েছিল।

ঘটনার সূত্রপাত হয়েছিল পেনাল্টি নিয়ে। কাভানি তো আগে থেকেই পিএসজিতে খেলছেন। বার্সেলোনা থেকে তখন নতুন নতুন পিএসজিতে এসেছেন নেইমার। মার্শেইয়ের বিপক্ষে এক ম্যাচে পেনাল্টি কে নেবেন, সেটা নিয়ে রীতিমতো লেগে গিয়েছিল দুই সতীর্থের মধ্যে। সেই দ্বন্দ্ব চলেছে কয়েক দিন। এমন কথাও শোনা যায়, এরপর কাভানিকে ১ মিলিয়ন ইউরো বোনাসের বিনিময়ে নেইমারকে পেনাল্টি দেয়ার বিষয়ে রাজি করানো হয়।

সেগুলো ভেতরের খবর। কিভাবে তারা সমঝোতায় এসেছিলেন, সেটা পিএসজি শিবিরই ভালো বলতে পারবে। তবে চোটের কারণে মাঠের বাইরে থাকা নেইমার ঘটনার দীর্ঘ পাঁচ মাস পর স্বীকার করলেন, পেনাল্টি ইস্যুতে উরুগুইয়ান স্ট্রাইকার কাভানির সঙ্গে তার ঝামেলা লেগে গিয়েছিল।

এক টেলিভিশন সাক্ষাতকারে নেইমার বলেন, ‘মানুষ এটা নিয়ে যতটা বলেছে, আসলে ততটা হয়নি। তবে এটা সত্য, কাভানির সঙ্গে একটু চাপা উত্তেজনা ও বিরোধ ছিল। তবে আমরা সেটা খুব দ্রুতই মিটিয়ে ফেলি।’

মুখোমুখি বসে এই সমস্যার সমাধান করে ফেলেছিলেন তারা, জানিয়ে নেইমার বলেন, ‘ঘটনার তিনদিন পর আমরা বসি এবং কথা বলি। কাউকে না জড়িয়ে এটা ব্যক্তিগত সমস্যা হিসেবে আমাদেরই সমাধান করতে হতো। খবর বেরিয়েছে কারণ এর বাজারে কাটতি ছিল। তারা এমন কথাও বলেছে, যেটা বলা উচিত নয়। এটা মনযোগে প্রভাব ফেলেছিল।’

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)