প্রেমিকাকে নিয়ে প্রীতির জন্মদিনে সালমান

বিবিধ বিনোদন 31 Jan 2018 at 3:49pm 1,148
Googleplus Pint
প্রেমিকাকে নিয়ে প্রীতির জন্মদিনে সালমান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। ১৯৯৮ সালে মনি রত্নম পরিচালিত ‘দিল সে’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন তিনি। একই বছর‌ ‘সোলজার’ ছবি দিয়ে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

২০ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন অসংখ্য ছবিতে। ‘কেয়া কেহনা’, ‘কাল কো না হো’, ‌‌‌‘বীর জারা'সহ অসংখ্য সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি।

বুধবার (৩১ জানুয়ারি) বলিউডের এই অভিনেত্রীর ৪৩তম জন্মদিন। তাই মঙ্গলবার রাতে কেক নিয়ে প্রীতির বাড়িতে গিয়ে চমকে দিয়েছেন প্রযোজক রমেশ তুরানি, সুপারস্টার সালমান খান, ববি দেওল ও সোনাক্ষি সিনহা।

মজার ব্যাপার হলো- এসময় সালমানের কথিত প্রেমিকা লুলিয়া ভানটুরকেও দেখা গেছে সেখানে।

সকলের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রীতি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, এতো সুন্দরভাবে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য তোমাদের ধন্যবাদ।

সম্প্রতি আইপিএল নিলামে অংশ নিয়েছিলেন প্রীতি। যেখানে নিজের দল কিংস ইলিভেন পাঞ্জাবেব জন্য ক্রিকেটার কিনেছেন তিনি। এরপর সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়ে গণেশ পূজার করেন তিনি।

বর্তমানে স্বামী সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন ‌‘বীর জারা’খ্যাত এই তারকা। সবশেষ ২০১৪ সালে ‘হ্যাপি এন্ডিং’ ছবিতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)