২১ দিন অন্ধকার ঘরে বন্দি ছিলেন রণবীর

বিবিধ বিনোদন 28 Jan 2018 at 11:05pm 925
Googleplus Pint
২১ দিন অন্ধকার ঘরে বন্দি ছিলেন রণবীর

'পদ্মাবত' ছবিটির যে চরিত্রটি ইতিমধ্যে দর্শকদের মনে দাগ কেটেছে তা হলো আলাউদ্দিন খলজির হিংস্র, উন্মাদ, রাক্ষুসে স্বভাব। চরিত্রটা অসামান্য দক্ষতায় ফুটিয়ে তুলেছেন বলিউড অভিনেতা রণবীর সিং।

গোটা সিনেমায় রণবীরের খলজি রূপের পৈশাচিক নাদ শুনলে দর্শকদের গায়ে কাঁটা দেবে। এক কথায় তাঁর অভিনয় অনবদ্য বললেও কম বলা হবে। কিন্তু রণবীর সিং কীভাবে হয়ে উঠেছিলেন আলাউদ্দিন খলজি?

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ''আমি গোড়েগাঁও-এর বাড়িতে টানা ২১ দিন গৃহবন্দি ছিলাম। এসময় আমি সবকিছু থেকে বিচ্ছিন্ন ছিলাম। এই পুরো সময়টা আমি ওয়ার্কশপ করেছি। ধীরে ধীরে আমি নিজেকে খলজির মতো করে তৈরি করেছি।

প্রথমে কিছুতেই আমি খলজির মতো এতটা ধান্দাবাজ, লোভী উচ্চাকাঙ্ক্ষী একটা চরিত্রের সঙ্গে নিজেকে কিছুতেই মেলাতে পারছিলাম না। এই ভয়ানক অভিজ্ঞাতা, খলজি যেভাবে পৃথিবীটাকে দেখে আমি তো সেভাবে ভাবেতেই পারি না। আমি ধীরে ধীরে এই চরিত্রের মধ্যে প্রবেশ করেছি।

তারপর শরীরচর্চা, গলার স্বর সবকিছুই তৈরি করছিলাম। আর তারপর যখন শেষমেশ শুটিং শুরু হল তখন সেটে সবকিছু বনশালির উপর ছেড়ে দিয়েছিলাম। ''

রণবীর সিং আরও বলেন, ''তারপর উনি যেভাবে চরিত্রটাকে তৈরি করতে চেয়েছেন আমি সেভাবেই কাজ করেছি। কারণ এই চরিত্রটা সম্পর্কে আমার থেকেও বেশি উনি জানেন। পুরো কৃতিত্বটাই ওনার। ''

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 11 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)