যে কারণে পদ্মাবতে অভিনয়ে রাজি হননি শাখরুখ

সিনেমা জগৎ 28 Jan 2018 at 10:49pm 966
Googleplus Pint
যে কারণে পদ্মাবতে অভিনয়ে রাজি হননি শাখরুখ

নানা ঘটন-অঘটনের মধ্যে ভারতজুড়ে চলছে সঞ্জয় লীলা বানশালীর সিনেমা 'পদ্মাবত'। ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে রণবীর সিং অসামান্য। অন্যদিকে রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন শাহিদ কাপুর।

কিন্তু রানা রাওয়াল রতন সিং বা খিলজি এই দুই চরিত্রের কোনোটার জন্যই নাকি বানশালির প্রথম পছন্দ ছিলেন না শাহিদ বা রণবীর। এ দুই চরিত্রের জন্যই নাকি পরিচালকের প্রথম পছন্দ ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান।

তবে দু'টির কোনো চরিত্রেই অভিনয় করতে রাজি হননি কিং খান। প্রথমে রাজা রাওয়াল রতন সিং চরিত্রটির জন্য শাহরুখকে প্রস্তাব করেন বানশালি। তবে খানের মনে হয়েছিল মূলত পদ্মিনী ও খিলজিকে ঘিরেই সিনেমাটি আবর্তিত হবে। সেখানে রাজা রাওয়াল রতন সিং চরিত্রের গুরুত্ব কম।

পরে শাহরুখের প্রত্যাখানের কারণ জানতে পেরে বানশালি খিলজি চরিত্রের জন্যও প্রস্তাব দেন বলিউড বাদশাকে। তবে ততদিনে 'রইস' নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় সেই প্রস্তাবও ফিরিয়ে দেন শাহরুখ। তাছাড়া খিলজি চরিত্রে অভিনয়ের জন্য তাকে অনেক ঝামেলায় পড়তে হতে পারে বলেও আশঙ্কা করেছিলেন তিনি।

পরিচালক বানশালি জানিয়েছিলেন, 'পদ্মাবত' ছবিতে অভিনয়ের জন্য ঐশ্বরিয়া ও সালমানকে প্রস্তাব দিয়েছিলেন তিনি। তবে তারা একে অপরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে জানান। এরপরই রণবীর, দীপিকা ও শাহিদকে নেন । সূত্র: জিনিউজ।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)