ভারতের টি-টোয়েন্টি দলে ফিরলেন রায়না

ক্রিকেট দুনিয়া 28 Jan 2018 at 2:12pm 676
Googleplus Pint
ভারতের টি-টোয়েন্টি দলে ফিরলেন রায়না

শুরুর দুই টেস্টে হারের পর পেসারদের দাপটে নিজেদের শেষ টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় পেয়েছে ভারত। টেস্টের পর এবার দলটির বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলবে বিরাট কোহলির দল। প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলে ডাক পেয়েছেন মিডলঅর্ডার ব্যাটসম্যান সুরেশ রায়না।

স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ রোববার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ছয় ম্যাচ ওয়ানডের পর আগামী ১৮ ফেব্রুয়ারি প্রোটিয়াদের বিপক্ষে জোহানেসবার্গে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে টিম ইন্ডিয়া।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই সিরিজেও ভারতকে নেতৃত্ব দেবেন কোহলি। তার সঙ্গে সহ-অধিনায়ক হিসেবে থাকবেন রোহিত শর্মা। ১৮ ফেব্রুয়ারি প্রথম টি-টোয়েন্টি ম্যাচের পর আগামী ২১ ও ২৪ ফেব্রুয়ারি বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

ভারতের টি-টোয়েন্টি দল : বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লুকেশ রাহুল, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, মানিশ পান্ডিয়া, অক্ষর প্যাটেল, যুভেন্দ্র চাহাল, কুলদ্বীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, জয়দেব অঙ্কিত, সর্দুল ঠাকুর।

- রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)