রিয়ালের বড় জয়ে রোনালদোর জোড়া গোল

ফুটবল দুনিয়া 28 Jan 2018 at 9:48am 523
Googleplus Pint
রিয়ালের বড় জয়ে রোনালদোর জোড়া গোল

লা লিগায় টানা দ্বিতীয় জয় পেল রিয়াল মাদ্রিদ। সম্প্রতি ধুঁকতে থাকা রিয়াল এবার ভ্যালেন্সিয়াকে উড়িয়ে দিয়েছে ৪-১ ব্যবধানে। আর লস ব্লাঙ্কোসদের এ বড় জয়ে জোড়া গোল পেয়েছেন দলটির সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

প্রতিপক্ষের মাঠ এস্তাদিও দি মেসতাল্লায় রোনালদোর জোড়া গোলের সঙ্গে একটি করে গোল পেয়েছেন মার্সেলো ও টনি ক্রুস। তবে ভেলেন্সিয়ার বিপক্ষে দুটিই গোলই পেনাল্টি থেকে তুলে নিয়েছেন রিয়াল মাদিদ্র সুপারস্টার রোনালদো।

লিগে নিজেদের শেষ ম্যাচে দেপোর্তিভো লা করুনাকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছিল রিয়াল। তবে সবশেষ লেগানেসের বিপক্ষে হেরে কোপা দেল’রে থেকে ছিটকে পড়ার হতাশা নিয়েই কাল মাঠে নেমেছিল রিয়াল। লম্বা একটি সময় শেষে লিগে গতকাল এক সঙ্গে দেখা গেছে রিয়াল শিবিরের আক্রমণ ভাগের তিন তারকা রোনালদো-বেল-বেনজেমা।

পুরো শক্তির দল নিয়ে ম্যাচের ১৬ মিনিটে এগিয়ে যায় রিয়াল। এসময় সফল স্পটকিকে দলকে এগিয়ে দেন রোনালদো। ডি-বক্সে তিনি নিজেই ফাউলের শিকার হলে পেনাল্টি পায় রিয়াল। ম্যাচের ৩৮তম মিনিটে আবারও স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। করিম বেনজেমা ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

ম্যাচের ৫৮তম মিনিটে দানি পারেহোর কর্নারে হেডে ব্যবধান কমান স্প্যানিশ ফরোয়ার্ড সান্তি মিনা।৮৪তম মিনিটে মার্কো আসেনসিও ও মার্সেলোর দারুণ বোঝাপড়ায় ব্যবধান বাড়ায় রিয়াল। সতীর্থের সঙ্গে দুইবার বল দেওয়া-নেওয়ার মাঝে এক জনকে কাটিয়ে বাঁ-দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো।পাঁচ মিনিট পর রিয়ালের হয়ে দলের চতুর্থ গোলটি করেন জার্মান মিডফিল্ডার টনি ক্রুস।

লা লিগায় এ জয়ে পয়েন্ট টেবিলে উন্নতি হয়েছে রিয়ালের। ২০ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে জিনেদিন জিদানের দলটি। সমান ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে চলতি মৌসুমে উড়তে থাকা মেসি-সুয়ারেজদের বার্সেলোনা। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)