সানচেজের অভিষেক ম্যাচে ম্যানইউর বড় জয়

ফুটবল দুনিয়া 27th Jan 18 at 11:32am 378
Googleplus Pint
সানচেজের অভিষেক ম্যাচে ম্যানইউর বড় জয়

ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে অবশেষে অভিষেকটা হয়েই গেল অ্যালেক্সিস সানচেজের। এফএ কাপের ম্যাচে ইয়োভিল টাউনের বিপক্ষে তার অভিষেক ম্যাচে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে হোসে মরিনহোর প্রশিক্ষিত দলটি।

ম্যানইউর অভিষেক ম্যাচে কোনো গোলের দেখা পানি সানচেজ। তবে দলের প্রথম দুই গোলে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল চিলিয়ান এ তারকার। শুক্রবার রাতে ওই ম্যাচে এফএ কাপের চতুর্থ রাউন্ডের ম্যাচে জয় পায় ম্যানইউ।

প্রতিপক্ষের মাঠ হুইশ পার্ক স্টেডিয়ামে ম্যানইউর জয়ে একটি করে গোল করেন মার্কাশ রাশফোর্ড, আন্দের হেরেরা, জেসি লিনগার্ড ও রোমেলু লুকাকু। ম্যাচের শুরুতে মার্কশ রাশফোর্ড ও আন্দের হেরেরার গোলে অবদান ছিল আর্সেনাল থেকে সদ্য ম্যানইউতে যোগ দেওয়া সানচেজ।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৭ নম্বর জার্সিতে খেলতে নামেন সানচেজ। ম্যাচের শুরু থেকেই দারুণ আক্রমণাত্মক খেলেছেন তিনি। হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রথমার্ধ শেষে ম্যাচের ৭২ মিনিটে অভিষিক্ত সানচেজকে মাঠ থেকে তুলে নেন রেড ডেভিলস কোচ। এফএ কাপে এই ম্যাচে গোল না পেলেও এই টুর্নামেন্টে দারুণ সাফল্য রয়েছে তার। ২০১৪ সালে আর্সেনালে যোগ দেওয়ার পর নিজের ১৫ গোলের সঙ্গে সতীর্থদের সমান সংখ্যাক গোলে সহায়তা করেছেন তিনি।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)