নাটোরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, দশম শ্রেণির ছাত্র গ্রেফতার

দেশের খবর 26 Jan 2018 at 10:14pm 1,055
Googleplus Pint
নাটোরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, দশম শ্রেণির ছাত্র গ্রেফতার

নাটোরের বড়াইগ্রামে চতুর্থ শ্রেণির ছাত্রীকে (৯) ধর্ষণ মামলার একমাত্র আসামি একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মাহবুর রহমানকে (১৬) গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার ভোরে পুলিশ অভিযুক্ত মাহবুরকে উপজেলার বনপাড়া পৌরশহরের পূর্ব হারোয়া থেকে গ্রেফতার করে।

সে ওই এলাকার চাঁন প্রামাণিকের ছেলে এবং বনপাড়া সেন্ট যোশেফস স্কুল এন্ড কলেজের ছাত্র। ধর্ষণের শিকার শিশুটি একই বিদ্যালয়ের প্রাথমিক সেকশনের চতুর্থ শ্রেণির ছাত্রী।

মামলা সূত্রে ও বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক শামীম হোসেনের দেয়া তথ্য মতে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে মাহবুর সম্পর্কে ভাতিজিকে (মামাতো ভাইয়ের মেয়ে) ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনা কাউকে জানলে মেরে ফেলার হুমকিও দেয় মাহবুর। কিন্তু শিশু কণ্যাটি বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে মাকে সব ঘটনা জানায়। পরে শিশুটির বাবা বড়াইগ্রাম থানায় মাহবুরকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খাঁন জানান, থানায় মামলাটি (নং ২৬, তারিখ ২৬/১/২০১৮) রুজু করা হয়েছে ও আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহবুর তার দ্বারা শিশুটি ধর্ষণ হয়েছে বলে শিকার করেছে। শিশুটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে এবং আসামিকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)