ফাইনালে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 26 Jan 2018 at 10:08pm 903
Googleplus Pint
ফাইনালে টাইগারদের সম্ভাব্য একাদশ

আগামীকাল ত্রিদেশীয় সিরিজের ফাইনালে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১২টায় শুরু হবে শিরোপা নির্ধারণী ম্যাচটি। প্রথমবারের মত তিন বা তার বেশি দলের অংশগ্রহণে আয়োজিত সিরিজের শিরোপা জয়ের সামনে মাশরাফি বাহিনী। এই ম্যাচে কেমন হবে টাইগার একাদশ?

আজ মিরপুর শের-ই-বাংলায় সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফির দিকে ছুটে গেল এমন অসংখ্য প্রশ্ন। ম্যাশ সেগুলোর জবাব দিলেন নিজের মত করেই। তবে কোনো নাম ফাঁস করতে রাজী নন তিনি। এমনকী তামিম ইকবালের ওপেনিং পার্টনার বিজয় হচ্ছেন নাকি ইমরুল হচ্ছেন, সেটাও পরিস্কার করেননি তিনি। টাইগার ক্যাপ্টেনের কাছে জানতে চাওয়া হলো, ফাইনালের একাদশ নিয়ে।

একাদশে পরিবর্তনের ইঙ্গিত দিয়ে ম্যাশ বললেন, ‘স্পিনার তো অবশ্যই সাকিব আছে। সঙ্গে একজন খেলে আসছিল। এ থেকে বেরোনোর সুযোগ নেই। স্পিনার একজন থাকবেই। বাড়তি স্পিনার কাম ব্যাটসম্যান হিসেবে নাসির খেলেছিল। তো কে আসবে এখনো নিশ্চিত না। আর চার পেসার না তিন পেসার, এখানে অবশ্যই আলোচনার ব্যাপার আছে।

ম্যাশের ভাষায়, ‘একটা ম্যাচ হারার পর পুরো ব্যাপারটা এলোমেলো করার ইচ্ছা নেই। চার পেসারের জায়গায় এমন না যে একজন ব্যাটসম্যান বাড়িয়ে দেব। হয়তো মানুষটা বদলাতে পারে কিন্তু পেসারের জায়গায় পেসারই খেলাব।’

এক নজরে দেখে নিন আগামীকালের ম্যাচে টাইগারদের সম্ভাব্য একাদশ-

১) তামিম

২) আনামুল/ইমরুল

৩) সাকিব

৪) মুশফিক

৫) মাহমুদুল্লাহ

৬) সাব্বির

৭) নাসির

৮) মাশরাফি

৯) সাইফুদ্দিন

১০) মোস্তাফিজুর রহমান

১১) রুবেল হোসেন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)