নায়কের চেয়ে বেশি পারিশ্রমিক দীপিকার

বিবিধ বিনোদন 26 Jan 2018 at 5:48pm 1,156
Googleplus Pint
নায়কের চেয়ে বেশি পারিশ্রমিক দীপিকার

বলিউডে নায়কের তুলনায় নায়িকাদের পারিশ্রমিক কম। পারিশ্রমিকের এই বৈষম্য দীর্ঘদিন ধরেই চলে আসছে। এ নিয়ে কঙ্গনা রানাউতসহ অনেকেই নানা সময়ে প্রতিবাদ জানিয়েছেন। বৃহস্পতিবার ভারতে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শহীদ কাপুর অভিনীত বহুল আলোচিত সিনেমা পদ্মাবত।

সঞ্জয়লীলা বানশালী পরিচালিত সিনেমাটিতে রানী পদ্মিনীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ভারতীয় গণমাধ্যমের খবর, এই সিনেমায় অভিনয়ের জন্য ১১ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা! এক টেলিভিশন অনুষ্ঠানে দীপিকাকে এ নিয়ে প্রশ্ন করা হয়।

দীপিকা কি অভিনেতা রণবীর সিং ও শহীদ কাপুর থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন? জবাবে দীপিকা বলেন, হ্যাঁ। যদিও ঠিক কত টাকা তাকে দেয়া হয়েছে জানতে চাইলে সুকৌশলে এড়িয়ে যান তিনি। দীপিকা ১১ কোটি টাকা পেলেও আলাউদ্দিন খিলজির চরিত্রে তার প্রেমিক রণবীর পেয়েছেন ৭-৮ কোটি টাকা।

আর এই সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক নিয়ে গুঞ্জন শুরু হওয়ায় প্রযোজক সংস্থা এরোস ইন্টারন্যাশনাল বানশালীকে নাকি বলেছে, সিনেমার আকাশছোঁয়া খরচ নিয়ে বেশি কথা না বলতে।

ভারতের ৭০০ বছর আগেকার চিতোরের রানী পদ্মিনীর জীবন নিয়ে নির্মিত হয়েছে ‘পদ্মাবত’ সিনেমা। ইতিহাসে দেখা যায়, দিল্লির শাসক আলাউদ্দিন খিলজির কবল থেকে রক্ষা পেতে রানী পদ্মিনী ১৬ হাজার নারীকে নিয়ে চিতায় ঝাঁপ দিয়েছিলেন। -আরটিভি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 17 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)