ফাইনালের জন্য টাইগারদের দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 26 Jan 2018 at 8:58am 832
Googleplus Pint
ফাইনালের জন্য টাইগারদের দল ঘোষণা

ত্রিদেশীয় সিরিজে টানা ৩ ম্যাচে জয়ের পর চতুর্থ ম্যাচে এসে শ্রীলঙ্কার বিরুদ্ধে লজ্জাজনক পরাজয় বরণ করে টাইগাররা। এ ম্যাচে টাইগারাদের মিডল অর্ডার ব্যাটসম্যানদের সমালোচনা করা হয়। অনেকেই মনে করেছিলেন মিডল অর্ডার থেকে বাদ পড়তে পারেন অনেকেই।

শেষ ম্যাচের পরাজিত দলের সবাইকে রেখেই ফাইনালের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। দলে রয়েছেন ইমরুল কায়েস। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে স্কোয়াডে ছিলেন ওপেনার ইমরুল কায়েস। কিন্তু ইনজুরির কারণে তিনি খেলতে পারেননি।

সিরিজের পরবর্তী দুই ম্যাচের স্কোয়াডে তাকে রাখা হয়নি। তবে, ফাইনাল ম্যাচের জন্য ঘোষিত ১৬ সদস্যের বাংলাদেশ দলে রয়েছেন এই টাইগার ওপেনার। মাঝে ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়ার পর বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচ খেলেছেন ইমরুল কায়েস।

প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের হয়ে বিসিবি উত্তরাঞ্চেলের বিপক্ষে সেঞ্চুরি করেন তিনি। ম্যাচে ১১৮ রানের ইনিংস খেলেন ইমরুল। ত্রিদেশীয় সিরিজে তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে সুবিধা করতে পারেননি এনামুল হক বিজয়। ফাইনাল ম্যাচে হয়তো তামিমের সঙ্গী হিসাবে ইমরুল কায়েসকে দেখা যেতে পারে।

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে ফাইনাল। এই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। চার ম্যাচের তিনটিতে জিতে ফাইনালে উঠেছে বাংলাদেশ। অন্যদিকে চার ম্যাচের দুটিতে জিতে ফাইনাল নিশ্চিত করেছে শ্রীলঙ্কা। সমান ম্যাচের মাত্র একটিতে জিতে বিদায় নিয়েছে জিম্বাবুয়ে।

ফাইনালের জন্য বাংলাদেশ দলঃ মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসাইন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, সানজামুল ইসলাম, ইমরুল কায়েস।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)