আজকের রাশিফল : ২৬ জানুয়ারি, ২০১৮

আজকের রাশিফল 26 Jan 2018 at 3:08am 206
Googleplus Pint
আজকের রাশিফল : ২৬ জানুয়ারি, ২০১৮

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
আর্থিক দিক ভালো যাবে। সৃজনশীল কাজে সুফল পাবেন। শরীর মোটামুটি ভালো যাবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। আতিথেয়তার জন্য ব্যয়াধিক্য দেখা দিতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
সংগীতশিল্পীদের গলা সম্পর্কে সতর্ক থাকতে হবে। ঠান্ডা সম্পর্কে সাবধান থাকুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় আগ্রহবোধ করবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
চঞ্চলতা পরিহার করুন। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। কর্মোদ্দীপনা বৃদ্ধি পাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সতর্ক থাকুন। আজ কোনো আশা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
বিনোদনমূলক কোনো অনুষ্ঠানে যোগ দিতে পারেন। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের যোগ আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। চর্বিযুক্ত খাবার পরিহার করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
অন্যের প্রতি রূঢ় ব্যবহার থেকে বিরত থাকুন। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের যোগ আছে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। বিবাদ এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সতর্কতার সঙ্গে মোকাবিলা করুন। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক লেনেদেনে সতর্ক থাকুন। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা অব্যাহত রাখুন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
সামাজিক কাজকর্মে সুফল পাবেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কাজকর্মে উত্সাহ বৃদ্ধি পাবে। বয়োজ্যেষ্ঠ কারো সহযোগিতা পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
নতুন বন্ধু লাভের যোগ আছে। পুরনো বন্ধুদের সহযোগিতা পাবেন। সাংগঠনিক কাজে অগ্রগতি হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। বড় ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ব্যয়াধিক্য দেখা দিতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। কারো মৃত্যুতে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পুণ্য কর্মের ফল ভোগ করতে পারেন।

Googleplus Pint
Like - Dislike Votes 14 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)