কলরেট কমিয়ে আধা পয়সা করল গ্রামীণফোন

Grameenphone 24 Jan 2018 at 6:58pm 4,877
Googleplus Pint
কলরেট কমিয়ে আধা পয়সা করল গ্রামীণফোন

গ্রাহকদের জন্য নতুন কলরেট নিয়ে এলো শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। এ আকর্ষণীয় অফারে গ্রামীণফোনের সকল গ্রাহক (মাইপ্ল্যান ও বিজনেস সলিউশনস পোস্টপেইড ছাড়া) উপভোগ করতে পারবেন প্রতি সেকেন্ডে আধা পয়সা (০.৫) কলরেট।

গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, আমরা গ্রাহকদের বহুবিধ চাহিদার কথা চিন্তা করে বিভিন্ন ধরনের অফার নিয়ে আসি। এক্ষেত্রে, আমাদের নিরলস প্রচেষ্টা থাকে সেরা সব অফার নিয়ে আসার। এরই ধারাবাহিকতায় আমরা এই নতুন কল রেট বাজারে নিয়ে নিয়ে এসেছি।

নতুন এই অফারের আওতায় ২১ টাকা রিচার্জে গ্রাহকরা গ্রামীণফোন থেকে গ্রামীণফোনে প্রতি সেকেন্ড কল করতে পারবেন আধা পয়সা এবং গ্রামীণফোন থেকে অন্য অপারেটরে কথা বলতে পারবেন ১ পয়সায়। চব্বিশ ঘণ্টার এ অফারের মেয়াদ থাকবে ২ দিন। গ্রাহক যদি ৪৯ টাকা রিচার্জ করেন তারা ওপরের মতো একই অফার উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে ৫ দিন পর্যন্ত।

এ অফার গ্রামীণফোন থেকে শুধুমাত্র দেশের অন্য অপারেটরে কল করার ক্ষেত্রে প্রযোজ্য (জিপি-অন্য অপারেটর, জিপি-পিএসটিএন এবং জিপি-আইপিটিএসপি)।

নতুন কলরেট নিয়ে জানতে চাইলে গ্রামীণফোনের জনসংযোগ বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. হাসান ঢাকাটাইমসকে বলেন। এটি একটি ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের অংশ হিসেবে ২১ ও ৪৯ টাকা রিচার্জ করে গ্রামীণফোনে আধা পয়সা এবং অন্যান্য অপারেটরে এই পয়সা কলরেট উপভোগ করা যাবে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এই অফারটি গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 62 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)