আরশি খানের অর্ধনগ্ন নাচের ভিডিও ভাইরাল

বিবিধ বিনোদন 24 Jan 2018 at 3:29pm 968
Googleplus Pint
আরশি খানের অর্ধনগ্ন নাচের ভিডিও ভাইরাল

পাকিস্তানি মডেল আরশি খান মানেই বিতর্ক। তিনি যেন বির্তকে থাকতেই বেশি পছন্দ করেন। এর আগে, শাহিদ আফ্রিদির সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ করে শিরোনামে আসেন এই পাক মডেল আরশি খান।

এই মডেল বিগ বসের ঘরে আসার আগে নানা কারণে বিতর্কে জড়িয়ে ছিলেন। এরপর বিগ বসের ঘরে প্রবেশের সাথে সাথে তার নতুন বিতর্ক তৈরি হতে থাকে পাশাপাশি পুরোনো বিতর্কগুলোও মাথা চাড়া দিয়ে উঠে।

সম্প্রতি এই পাক মডেল নগ্নতার নতুন সংজ্ঞা লিখলেন। আরশি খান খোলামেলা পোশাক পরে যৌনতার ইঙ্গিতপূর্ণ নাচে ভারতীয় মডেল অভিনেত্রী পুনম পান্ডেকে টেক্কা দিলেন বিগ বস-১১-এর এই প্রতিযোগী। ইতোমধ্যে ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে আরশি খানের অর্ধনগ্ন নাচের ভিডিও।

ওই ভিডিওতে দেখা গেছে, আরশি খান লজারির উপর ব্লেজার পরেছেন। সেই ব্লেজারের বোতাম না লাগানো থাকায় শরীরের অর্ধাংশ উন্মুক্তই ছিল। এরপর ধীরে ধীরে সেই ব্লেজারটিও খুলে ফেলেন। তারপর প্রায় খোলামেলা শরীরেই নাচতে শুরু করেন আরশি। ভিডিওটির পরের অংশে আরশি খানকে দেখা যায় নাইটি পরে। সেখানেও তাকে ধীরে ধীরে নাইটি উন্মুক্ত করেই বেদম নাচতে থাকেন বিগ বসের বিতর্কিত প্রতিযোগী এই পাক মডেল।

উল্লেখ্য, আরশি খানের খোলামেলা ভাবে সামনে আসার ঘটনা নতুন কিছু নয়। তিনি এর আগে, কলকাতার ইডেনে টি-২০ বিশ্বকাপে ভারত জিতলে খোলা পিঠে ছবি আপলোড করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। বাস্তবেও তা করে দেখিয়ে ছিলেন এই মডেল।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)