মনে বড় কষ্ট নিয়ে ফিরে যাচ্ছি, আমি কি অপরাধী : শাকিব খান

বিবিধ বিনোদন 24 Jan 2018 at 9:53am 800
Googleplus Pint
মনে বড় কষ্ট নিয়ে ফিরে যাচ্ছি, আমি কি অপরাধী : শাকিব খান

হায়দরাবাদ, ব্যাংকক আর অস্ট্রেলিয়ায় ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢালিউডের নবাব শাকিব খান। রবিবার রাতে দেশে ফিরে সোমবার রাতেই আবার শুটিংয়ে অংশ নিতে উড়াল দেন অস্ট্রেলিয়ায়। দেশ ছাড়ার আগে তার ব্যস্ততা ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলেন শাকিব।

প্রায় দেড় মাস পর ফিরলেন, কেমন লাগছে?

শাকিব : দেশে এলে অবশ্যই ভালো লাগে, নিজের মাতৃভূমির চেয়ে শান্তির জায়গা আর কোথাও নেই। কিন্তু কী করব, ছবির কাজে বাইরে যেতেই হয়। তারপরও চেষ্টা করি সময় পেলেই দেশে ফিরতে।

তাহলে দেশের টানে আবার ফেরা?

শাকিব : না, অস্ট্রেলিয়ায় আশিকুর রহমানের ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শুটিং আছে, ২২ জানুয়ারি রাতেই রওনা দিতে হবে। দেশের টান তো আছেই, তাছাড়া কয়েক দিন ধরে বাচ্চাটার জন্য মনটা খুব কাঁদছিল। তাই তাড়াহুড়ো করে অল্প সময় নিয়ে জয়কে দেখতে এসেছি। কিন্তু মনে বড় কষ্ট নিয়ে ফিরে যাচ্ছি। অপু বাচ্চাটাকে দেখতে দিল না আমাকে।

কেন দেখতে দেয়নি?

শাকিব : তা তো জানি না, আমার লোকজন অনবরত অপুর মোবাইলে কল দিয়েছে, সে কোনোভাবেই কল রিসিভ করেনি। মেসেজ দিয়েছে, তাতেও সাড়া দেয়নি। বাচ্চাটার জন্য অনেক শপিং করে এনেছিলাম। সব ফেলে যাচ্ছি।

১২ ফেব্রুয়ারি সিটি করপোরেশনে ডিভোর্সের বিষয়ে আবার আপনাদের ডাকা হয়েছে, এবার কি উপস্থিত হবেন?

শাকিব : মনে হয় না। তখনো দেশের বাইরে শুটিংয়ের শিডিউল রয়েছে। তা ছাড়া আমি তো আমার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছি। এখন যা বলার আর করার তা আমার আইনজীবীই করছেন। এসব নিয়ে এখন আর আমি মাথা ঘামাতে চাই না। এখন শুধু কাজের মধ্যেই ডুবে থাকতে চাই, অন্য কিছু নয়। সংসারের ঝামেলায় কাজের অনেক ক্ষতি হয়েছে। আমার কারণে নির্মাতারা আর ক্ষতিগ্রস্ত হোন তা আর চাই না।

একটি অনলাইন পোর্টাল সংবাদ প্রকাশ করেছে আপনি নাকি বিশেষ মহলের চাপে পড়ে দেশে ফিরেছেন?

শাকিব : দেখুন, আমি কি অপরাধী? নাকি কোনো অপরাধ করে দেশ ছেড়ে পালিয়ে গেছি যে বিশেষ মহলের চাপে আমাকে দেশে ফিরতে হবে? যারা এসব নিউজ করেছে তাদের আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি, দ্রুত বিষয়টি আপনাদের প্রমাণ করে দিতে হবে, না হলে আমি কঠোর ব্যবস্থা নেব।

- বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)