যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ

ক্রিকেট দুনিয়া 22 Jan 2018 at 10:17pm 1,342
Googleplus Pint
যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানেঅবস্থানরত প্রবাসী বাঙালির কথা মাথায় রেখেই ম্যাচ খেলার চিন্তা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যুগান্তরের সঙ্গে আলাপকালে এমনটিই বলছেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

চলমান ত্রিদেশীয় সিরিজের পর ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে বাংলাদেশ। হোম সিরিজ শেষে শ্রীলংকা সফরে ফের দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা রয়েছে সাকিব-তামিমদের। এরপর জুনে ওয়েস্টইন্ডিজ সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

তবে এখনও দিনক্ষণ চূড়ান্ত হয়নি। যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে বিসিবির এই প্রধান নির্বাহী বলেন, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে আমাদের আলোচনা হচ্ছে। জুনের শেষ দিকে আমরা সফরে যেতে পারি।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি প্রবাসী ক্রিকেটপ্রেমীদের কথা চিন্তা করে,ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে টি-টোয়েন্টির সিরিজটি যুক্তরাষ্ট্রে খেলার চেষ্টা করছে বিসিবি। তবে এখনও চূড়ান্ত হয়নি বলছেন বিসিবির এই কর্মকর্তা।

একটি সূত্রে জানা যায় ওয়েস্টইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট, তিন ওয়ানডে এবং তিন ম্যাচের টি-টোয়েন্টির সিরিজ খেলবে বাংলাদেশ দল।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 23 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)