টাইগার শ্রফের নায়িকা ‘মিস ওয়ার্ল্ড’ মানশি

সিনেমা জগৎ 18 Jan 2018 at 6:45pm 1,329
Googleplus Pint
টাইগার শ্রফের নায়িকা ‘মিস ওয়ার্ল্ড’ মানশি

ঐশ্বরিয়া রাই বচ্চন, সুস্মিতা সেন, লারা দত্ত থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া রুপালি জগতে পা রেখেছেন মিস ওয়ার্ল্ড ও মিস ইউনিভার্স মুকুটজয়ীরা। ‘মিস ওয়ার্ল্ড-২০১৭’ খেতাব জিতেছেন ভারতের মানশি চিল্লার। পূর্বসুরীদের মতো তিনিও কী রুপালি জগতে পা রাখবেন? এমন প্রশ্ন বলিপাড়ায় অনেকদিন থেকেই ঘুরছে। যদিও মানশি জানিয়েছেন, আপাতত বলিউড তার ভাবনায় নেই।

কিন্তু ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, করন জোহরের স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমায় দেখা যেতে পারে মানশিকে। মিস ইন্ডিয়া প্রতিযোগিতার সময়ই করনের সঙ্গে তার দেখা হয়। এরপর ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ড ২০১৭-তেও এ সুন্দরীর প্রশংসা করেন ধর্মা প্রোডাকশনের এই কর্ণধার।

প্রতিবেদনে বলা হয়েছে, মানশির রূপ ও আত্মবিশ্বাস কাজে লাগাতে চাইছেন করন। স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমায় নায়ক চরিত্রে টাইগার শ্রফের নাম আগেই ঘোষণা করা হয়েছে। নায়িকা চরিত্রের জন্য চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের নাম শোনা যাচ্ছে। তাই দ্বিতীয় নায়িকা হিসেবে দেখা যেতে পারে মানশিকে। আগের সিনেমাটিতে দুই নায়ক ও এক নায়িকা দেখা গিয়েছিল। অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট। এবার তার বিপরীত হতে যাচ্ছে।

মানশি বলেন, ‘বলিউডের সিনেমায় অভিনয়ের ভাবনা আপাতত নেই। আমার লক্ষ্য পরবর্তী এক বছর স্বাস্থ্যসম্মত মেন্সট্রুয়েশন নিয়ে সচেতনতা তৈরি করা। আমি এ জন্য চারটি মহাদেশ ভ্রমণ করব এবং আমার সঙ্গে ছয় মহাদেশের সুন্দরীরা (প্রতিযোগিতায় নির্ধারিত) থাকবেন।’

বলিউডে তার প্রিয় অভিনয়শিল্পীদের তালিকায় রয়েছেন আমির খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ‘আমি অবশ্যই আমিরের সঙ্গে সিনেমায় অভিনয় করতে চাই। আমি মনে করি তার সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্র থাকে। একই সাথে সমাজ সম্পর্কিত কিছু বার্তা থাকে। সুতরাং তার সঙ্গে কাজ করতে পারলে খুব ভালো লাগবে। অভিনেত্রীদের মধ্যে আমার পছন্দ প্রিয়াঙ্কা চোপড়াকে’- বলেন মিস ওয়ার্ল্ড মানশি।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 20 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)