ফের বিয়ে করতে পারেন হৃত্বিক-সুজান!

বিবিধ বিনোদন 18th Jan 18 at 6:37pm 837
Googleplus Pint
ফের বিয়ে করতে পারেন হৃত্বিক-সুজান!

২০১৪ সালে একে অপরের থেকে সরে আসেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন ও সুজান খান। বিবাহ বিচ্ছেদ করে তাঁরা। তবে সময় গড়িয়ে গেলেও একে অপরের থেকে আলাদা হতে পারেননি দুজনে। যখনই কাজের বাইরে ছুটি পেয়েছেন, দুই ছেলেকে ছুটি কাটানোর অছিলায় একে অপরের সঙ্গে দেখা করেছেন।

কঙ্গনার সঙ্গে হৃত্বিকের তীব্র বাদানুবাদের সময়ও প্রাক্তন স্বামী হৃত্বিক সম্পর্কে একটাও বাজে কথা বলেননি সুজান। বরং বরাবরই হৃত্বিকের পাশে দাঁড়িয়েছেন। বিবাহ বিচ্ছেদের পরও একাধিক পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে হৃত্বিক রোশনকে।

সেটা পর্যন্ত ঠিক ছিল। তবে বর্তমানে টিনসেলটাউনে জোর খবর, ফের বিয়ে করতে পারেন হৃত্বিক রোশন ও সুজান খান। সংবাদসংস্থা ডেকান ক্রনিক্যালসের কাছে এই খবরই ফাঁস করেছেন কাছের এক ব্যক্তি।

এক কাছের বন্ধু নাকি বলেছেন, হৃত্বিক ও সুজান এই বিষয়টি ভেবে দেখছে। সম্পর্কের ধূসর জায়গাগুলি নিয়ে ভাবতে উদ্যোগী হয়েছেন দুজনেই। সেটাকেই ফের একবার নাড়াচাড়া করে দেখবেন দুজনে।

রোশন পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে, যা হওয়ার হয়ে গেছে। দুজনে ফের একবার এক হতে পারেন, এটা ভাবাটাও বোকামি। সন্তানের স্বার্থেই যতটুকু প্রয়োজন দুজনের কথা রয়েছে। সেজন্য তাঁরা সম্পর্ক তৈরি করছেন এমনটা ভাবা বাতুলতা ছাড়া আর কিছু নয়। ইন্টারনেট

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)