জুটিবদ্ধ হচ্ছেন প্রভাস-দীপিকা

সিনেমা জগৎ 18 Jan 2018 at 12:53pm 1,352
Googleplus Pint
জুটিবদ্ধ হচ্ছেন প্রভাস-দীপিকা

জনপ্রিয় অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার মাধ্যমে তার খ্যাতি এখন বিশ্বজোড়া। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে প্রভাস জানান, একটি বলিউড সিনেমায় কাজ করবেন তিনি। তারসাহো সিনেমার শুটিং শেষ হলেই এটির কাজ শুরু করবেন এ অভিনেতা।

সিনেমাটিতে প্রভাসের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। এতে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে এ অভিনেত্রীকে। যদিও কোনো কিছুই চূড়ান্ত হয়নি। এই বিষয়ে এখনো আলোচনা চলছে। তবে কোনো কারণে দীপিকা যদি এতে অভিনয় না করেন বিকল্প হিসেবে নির্মাতাদের পছন্দের তালিকায় রয়েছেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন দীপিকা। হলিউড সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তাই প্রভাসের সঙ্গে তার জুটি বেশ ভালো জমবে বলে ধারণা করা হচ্ছে। দীপিকার পরবর্তী সিনেমা পদ্মাবত। গত ডিসেম্বরে মুক্তির কথা থাকলেও নানা কারণে তা পিছিয়ে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে এটি। এছাড়া ইরফান খানের সঙ্গে স্বপ্না দিদি বায়োপিকে দেখা যাবে তাকে। সিনেমাটি পরিচালনা করবেন বিশাল ভরদ্বাজ।

অন্যদিকে বর্তমানেসাহো সিনেমার শুটিং করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। চলতি বছরেই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

- রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)