আমির খানকে চাপে ফেলে দিয়েছেন সালমান!

সিনেমা জগৎ 17 Jan 2018 at 5:53pm 1,426
Googleplus Pint
আমির খানকে চাপে ফেলে দিয়েছেন সালমান!

আমির খানকে চাপে ফেলে দিলেন সালমান খান। কেন জানেন? ভাইজানের সাম্প্রতিক ছবি ”টাইগার জিন্দা হ্যায়’-এর রেকর্ড বক্স অফিস কালেকশন। ২৬ দিন পরও থামতে নারাজ সালমানের ‘টাইগার’।

ফিল্ম বিশেষজ্ঞদের ধারণা, খুব শীঘ্রই যেভাবে ছুটছে সালমানের ঘোড়া, তাতে আমির খানের ‘পিকে’-র বক্স অফিস কালেকশনের রেকর্ডও ভেঙে যাবে। ৩৪০.০৮ কোটি আয় করেছিল পিকে।

একটি সাধারণ অঙ্ক দিয়ে ‘টাইগার’ কেন ‘পিকে’-র ঘাড়ে নিশ্বাস ফেলছে সেটা বুঝিয়ে দিয়েছেন তরণ আদর্শ। ২৬ দিন পর টাইগার জিন্দা হ্যায়-এর বক্স অফিস কালেকশন ৩২৮.০৯ কোটি টাকা।

সালমানের এই ছবি সাম্প্রতিক কালের বহু রেকর্ডই ভেঙে গুড়িয়ে দিয়েছে। ২০১৭ সালের একমাত্র ছবি টাইগার যা ১৮৮ কোটি টাকা লাভ করেছে। বিশ্বের ৫ হাজার ৮২৫ স্ক্রিনে মুক্তি পেয়েছিল এই ছবি।

এদিকে পিকে-র রেকর্ড ভাঙার আগে, আগামী সপ্তাহেই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের প্যাডম্যান এবং বনশালি বিতর্কিত ছবি পদ্মাবৎ।

ছবি বিশেষজ্ঞদের ধারণা, যেকোনও সময় টাইগার জিন্দা হ্যায়কে পিছনে ফেলতে পারে এই দুই ছবি। তবে এই দুটি ছবি মুক্তির পরও যদি ভাল ব্যবসা করে সালমানের ছবি, তাহলে সে অঙ্ক নিয়ে বিশেষ আগ্রহী ছবি বিশেষজ্ঞরা।

এদিকে এই সাফল্যের জেরে টাইগার জিন্দা হ্যায়-এর সিকুয়েল বানানোর কথা ঘোষণা করেছেন সালমান, এবং জানিয়েছেন, সেই ছবি মুক্তি পেতে পাঁচ বছর লাগবে না। -এবিপি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 25 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)