আজকের রাশিফল : ১৭ জানুয়ারি, ২০১৮

আজকের রাশিফল 17 Jan 2018 at 3:12am 806
Googleplus Pint
আজকের রাশিফল : ১৭ জানুয়ারি, ২০১৮

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
কোনো ধরনের সামাজিক কাজে জড়াতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। তীর্থ ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে। ব্যবসায়িক দিক ভালো নাও যেতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
শরীর ভালো যাবে না। কোনো অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ধর্মীয় কাজকর্মে আনন্দ পাবেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। মনের মানুষকে মনের কথা খুলে বলুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। মন ভালো থাকতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। মূল্যবোধ অক্ষুণ্ন্ন রাখার চেষ্টা করুন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। কোনো বিশেষ রঙের প্রতি আগ্রহবোধ করতে পারেন। অন্যের প্রতি সদাচরণ করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
এামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফলাফল বিপক্ষে চলে যেতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। কোনো কারণে শোকগ্রস্ত হতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। তাদের পরামর্শ অনুযায়ী নিজেকে পরিচালিত করুন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। তাদের সহযোগি-তায় উপকৃত হতে পারেন।

Googleplus Pint
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)