নতুন বিশ্ব রেকর্ড গড়ে রিয়ালে নেইমার?

ফুটবল দুনিয়া 15 Jan 2018 at 1:27pm 1,067
Googleplus Pint
নতুন বিশ্ব রেকর্ড গড়ে রিয়ালে নেইমার?

ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস থেকে অনেক চেষ্টা করেও নেইমারকে কিনতে পারেনি রিয়াল মাদ্রিদ। সে সময় বার্সেলোনাতে যাওয়াটাই ভালো মনে করেছিলেন নেইমার। এরপর পিএসজিতে ইতিহাস সেরা ট্র্যান্সফার ফিতে যোগ দিয়েছেন তিনি।

এবার কি আরও একটা বিশ্ব রেকর্ড গড়বেন এই ব্রাজিলিয়ান তারকা! গুঞ্জন রয়েছে, নেইমারের জন্য ৪০০ মিলিয়ন ইউরোর বাজেট কষছে রিয়াল! আর সেটা হলে নিজের গড়া ট্রান্সফারের বিশ্ব রেকর্ড আবারও ভাঙবেন এই ব্রাজিলিয়ান তারকা।

কিন্তু পিএসজিও তাকে ছাড়তে চাইবে কেন? এ কারণেই নেইমারকে কিনতে পিএসজি যে অর্থ ব্যয় করেছিল তার দ্বিগুণ অর্থ দিতেও নাকি রাজি রিয়াল। সঙ্গে পিএসজি যে রোনালদোকে পেতে গত ছয়-সাত বছর ধরেই স্বপ্ন দেখছে, সেই পর্তুগিজ তারকাকে প্যারিসের ক্লাবটিকে বিসর্জন দিতে চাচ্ছে রিয়াল।

ব্রিটিশ দৈনিক দ্য সানের খবর, নেইমারকে পাওয়ার বিনিময়ে ক্রিস্টিয়ানো রোনালদোকেও বিসর্জন দিতে রাজি রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পিরেজ। নেইমারকে দলে পেতে এতটাই আগ্রহী রিয়াল মাদ্রিদ যে কেবল রোনালদোকেই নয়, সঙ্গে মোটা অঙ্কের অর্থ খরচ করতেও রাজি তারা।

নেইমারের রিয়ালে আসার ব্যাপারে গুঞ্জন শোনা যাচ্ছে তিনি বার্সোলানা ছাড়ার পর থেকেই। এ গুজব সত্যি হবে কি-না বলা কঠিন। তবে বর্তমান প্রেক্ষাপটে রিয়াল মাদ্রিদ যে কোনো মূল্যেই নেইমারকে দলে নিতে রাজি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)