যে কারণে ফের বিতর্কে শমা-রাখি-পুনম

বিবিধ বিনোদন 15 Jan 2018 at 10:30am 394
Googleplus Pint
যে কারণে ফের বিতর্কে শমা-রাখি-পুনম

ভারতের শোবিজ অঙ্গনে বড়পর্দার পাশাপাশি টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও সর্বদা গরম খবরে সরগরম থাকে। বিশেষত অভিনেত্রীদের সাহসী পদক্ষেপ নিয়েই চর্চা চলে বেশি।

ইনস্টাগ্রামে তাদের ফোটোশুট বা বিতর্কিত কোন মন্তব্য, অনেক কিছু নিয়েই আলোচনা হয়। এর মধ্যে অন্যতম শমা সিকন্দর, পুনম পান্ডে ও রাখি সাওয়ান্ত। সম্প্রতি ফের খবরে এসেছেন তারা।

শমা সিকন্দর
টেলিভিশনে শমা সিকন্দরের সঙ্গে দর্শকদের পরিচয় ঘটেছিল ভারতের সোনি টিভি-র জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’-এর নায়িকা এবং সাধারণ ঘরোয়া মেয়ে হিসেবেই। পরে বোল্ড অবতারে উত্তীর্ণ হন শমা। সম্প্রতি তিনি ইস্টাগ্রামে সাদা বিকিনি পরে একটি ছবিও দিয়েছেন।

সুতোহীন পুনম
ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে ও বিতর্ক যেন হাত ধরাধরি করেই চলে। আরও একবার বিতর্ক উস্কে দিলেন এই দুঃসাহসী মডেল ও অভিনেত্রী। পুনম পান্ডে সব সময়ই সিজলিং। দিন দুই আগে ফের তিনি হটফোটো শেয়ার করেন। এই ছবিতে উর্ধ্বাঙ্গে প্রায় কিছুই ছিল না।

রাখির 'হোস্টেজ' স্টোরি
নিজের বিতর্কিত কাজকর্মের জন্য প্রায়ই খবরে আসেন রাখি৷তবে এবার কোন সাহসী ছবির জন্য নয়। রাখি খবরে এসেছেন তাঁর “হোস্টেজ” কমেন্টের জন্য। একটি পোস্টে হোস্টেসকে হোস্টেজ লিখেছেন রাখি। সেই নিয়েই সমালোচনা চলছে ইন্টারনেটে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 12 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)