জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 15 Jan 2018 at 10:26am 594
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

ত্রিদেশীয় সিরিজের মাধ্যমে নতুন বছর শুরু করতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সিরিজের প্রথম ওয়ানডেতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হবে টাইগাররা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর বারোটায়।

সৌম্য সরকারকে এই সিরিজের স্কোয়াডে রাখা হয়নি। সুতরাং, ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গী হতে পারেন এনামুল হক বিজয়। এই সিরিজ থেকে সাকিব আল হাসানকে খেলোনা হবে তিন নম্বর পজিশনে। মাহমুদউল্লাহ রিয়াদকে খেলানো হবে পাঁচ নম্বর পজিশনে।

একাদশে রাখা হতে পারে চারজন পেসার। সেই হিসাবে মাশরাফি বিন মুর্তজা ও মোস্তাফিজুর রহমানের সঙ্গে দেখা যেতে পারে মোহাম্মদ সাইফউদ্দিন ও আবুল হাসান রাজুকে। স্পিনে সাকিব আল হাসানের সঙ্গী হতে পারেন মেহেদী হাসান মিরাজ। এই পজিশনের জন্য সানজামুল ইসলামকেও বিবেচনায় আনা হতে পারে। তিন পেসার নিয়ে খেললে একাদশে দেখা যেতে পারে নাসির হোসেনকে।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, আবুল হসান রাজু, মোস্তাফিজুর রহমান। -ঢাকা টাইমস

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 13 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)