বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 14 Jan 2018 at 9:30am 442
Googleplus Pint
বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট দল ঘোষণা

সোমবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের ত্রিদেশীয় সিরিজ। ২৭ জানুয়ারি ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এই সিরিজ। এরপর শ্রীলঙ্কা স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

আজ শনিবার বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। টেস্টে অধিনায়ক হিসেবে থাকছেন দিনেশ চান্দিমাল। আর তার সহকারী হিসেবে আছেন সুরঙ্গা লাকমল। শনিবার শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী দয়াসিরি জয়াসেকারা সহ-অধিনায়ক হিসেবে লাকমলের নাম ঘোষণা করেন।

শ্রীলঙ্কার ১৬ সদস্যের টেস্ট দল : দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথুস, দানুস্কা গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, রোশান সিলভা, রঙ্গনা হেরাথ, সুরাঙ্গা লাকমল (সহ-অধিনায়ক), দিলরুয়ান পেরেরা, দুশমান্থা চামিরা, লাকসান সান্দাকান, আকিলা ধনঞ্জয়া, লাহিরু গোমেজ ও লাহিরু কুমারা।

বাংলাদেশের বিপক্ষে ৩১ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে মাঠে নামবে শ্রীলঙ্কা। আর ৮ ফেব্রুয়ারি ঢাকায় দ্বিতীয় টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে তারা। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)