কালো হরিণ চোখে মোহময়ী বিদ্যা

বিবিধ বিনোদন 13 Jan 2018 at 3:48pm 535
Googleplus Pint
কালো হরিণ চোখে মোহময়ী বিদ্যা

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বিদ্যার এই কালো হরিণ চোখেই মন মজেছে নেটিজেনদের(ইন্টারনেট ব্যবহারকারীদের)। তবে মুক্ত বেনী নয়, খোলা চুলেই 'কৃষ্ণকলি'র বেশে হাজির হয়েছেন বিদ্যা। ইতিমধ্যেই তার এই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই বিদ্যার এই ছবিতে ২৯,০২৬ লাইক পড়েছে। এসেছে অজস্র কমেন্টও। শনিবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

তবে শুধুই ছবি নয়, ক্যাপশনে বিশেষ বার্তাও দিয়েছেন বিদ্যা। তিনি লিখেছেন, 'তুমি যেমন, মৃত্যুর আগে পর্যন্ত তুমি সেভাবেই থাকার চেষ্টা করো। যেভাবে স্বচ্ছন্দ্য বোধ করো, তেমনই থাকার চেষ্টা করো। '

প্রসঙ্গত, অনেকেই নিজের স্বাভাবিক সৌন্দর্যের বাইরে ছুরি, কাঁচি চালিয়ে নিজেকে সাজিয়ে তোলার চেষ্টা করেন।

বরাবরই বিদ্যা বলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে হটকে। নিজের পোশাক, চিন্তাধারা সব ক্ষেত্রেই তিনি স্বতন্ত্রতা দেখিয়ে এসেছেন। সম্প্রতি, আইএএনএস’কে দেওয়া সাক্ষৎকারে সেক্স নিয়ে খোলামেলা কথা বলেছিলেন অভিনেত্রী। তার কথায়, 'সেক্স কোনও ট্যাবু নয়, এটা একটা অনুভূতি মাত্র। এদেশে মানুষ সেক্স নিয়ে আলোচনা করতে অস্বস্তি বোধ করে, কারণ আমাদের দেশের সংস্কৃতিতে বিয়ে নামক প্রতিষ্ঠানের মধ্যেই সেক্সকে সীমাবদ্ধ রাখে। তবে তাতে সেক্সের আসল অনুভূতি বা তৃপ্তিটাই সব ক্ষেত্রে থাকে না'।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 14 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)