ইংল্যান্ড টেস্ট দলে ফিরলেন স্টোকস

ক্রিকেট দুনিয়া 11 Jan 2018 at 8:56pm 830
Googleplus Pint
ইংল্যান্ড টেস্ট দলে ফিরলেন স্টোকস

নৈশ ক্লাবের বাইরে মারামারিতে জড়িয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ স্কোয়াডে জায়াগা পাননি বেন স্টোকস। টেস্টের পর ওয়ানডে দলেও বিবেচনা করা হয়নি তাকে। তবে মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের টেস্ট স্কোয়াডে জায়াগা পেয়েছেন এ অলরাউন্ডার।

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট স্কোয়াডে জায়গা করে নিয়েছেন মেসন ক্রেন।চলতি মাসের শুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজের পঞ্চম ও শেষ টেস্টে অভিষেক হয়েছিল তার। বল হাতে দারুণ পারফরম্যান্সের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষেও দলে ঠাঁই পেয়েছেন ২০ বছর বয়সি এ লেগস্পিনার।

সবশেষ সিডনি টেস্টে ইনিংস ও ১২৩ রানে হেরেছিল ইংল্যান্ড। অভিষেক টেস্টে ১৯৩ রানের খরচায় ১ উইকেট নিয়েছিলেন ক্রেন। তার চমৎকার বোলিংয়ের প্রশংসা করেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি বোলার শেন ওয়ার্ন। আন্তর্জাতিক ক্রিকেটে ক্রেনের প্রথম শিকার উসমান খাজা।

অ্যাশেজে টেস্টে ব্যাট হাতে রান খরায় ভুগলেও জেমস ভাইন্স ও মার্ক স্টোনম্যান নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট স্কোয়াডে রয়েছেন। তবে ব্যাটসম্যান গ্যারি ব্যালেন্স, বোলার জ্যাক বল ও অলরাউন্ডার টম ক্রান দল থেকে ছিটকে পড়েছেন।

আগামী মার্চে নিউজিল্যান্ডের মাটিতে দুটি টেস্ট ম্যাচ খেলতে যাবে নিউজিল্যান্ড। ২২ মার্চ অকল্যান্ড প্রথম ম্যাচটি খেলবে দু’দল। এরপর ২০ মার্চ দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে তারা।

ইংল্যান্ড টেস্ট দল :
জো রুট, মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ড ব্রড, অ্যালিস্টার কুক, মেসন ক্রেন, বেন ফোকস, লিয়াম লিভিংস্টোন, দাভিদ মালান, ক্রেইগ ওভারটন, বেন স্টোকস, মার্ক স্টোনম্যান, জেমস ভাইন্স, ক্রিস ওকস, মার্ক উড।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)