বলিউড তারকাদের বিয়ের পোশাকের দাম জানেন?

বিবিধ বিনোদন 02 Jan 2018 at 11:10am 1,896
Googleplus Pint
বলিউড তারকাদের বিয়ের পোশাকের দাম জানেন?

নববধূর পোশাক থেকে গয়না সবার নজর সেই দিকে থাকে। আর যদি হয বলিউড তাহলে কথাই নাই! বলিউড অভিনেত্রীদের বিয়ে সাধারণ মানুষের চেয়ে বেশি আলোচনায় থাকে। কারণ বলিউডের তারকারা তাদের বিয়েতে অনেক টাকা খরচ করেন। বিয়েতে দামী গয়নার সাথে পোশাকও পড়েন।

ঐশ্বরিয়া রাই বচ্চন : ঐশ্বরিয়া রাই বচ্চন তাঁর বিয়ের দিন ডিজাইনার নিতা লুল্লার ডিজাইন করা পোশাক পড়েছিলেন। যার মূল্য ৭৫ লক্ষ টাকা। স্বরভস্কি স্ফটিক এবং গোল্ডেন বর্ডার দিয়ে তৈরি। কোনও সন্দেহ নেই যে তাঁকে তাঁর এই বিশেষ দিন চমত্কার লাগছিল।

শিল্পা শেট্টি : ঐতিহ্যবাহী নকশায় তৈরি শিল্পা শেট্টির পোশাক তৈরি করেছিলেন তরুন তেহিলিয়ানি। যার মূল্য ছিল ৫০ লক্ষ টাকা।

কারিনা কাপুর : কারিনার রাজকীয় লেহেঙ্গার মূল্য ছিল ৫০ লক্ষ টাকারও বেশি। এই লেহেঙ্গা তৈরি করেছিলেন তাঁর প্রিয় ডিজাইনার মনিষ মালহোত্রা।

জেনেলিয়া ডি’সুজা : জেনেলিয়া এর মারাঠি লুক ছিল নিতা লুল্লার। পোশাকের মধ্যে কুন্দন ছিল।

উর্মিলা মাতন্দকার : উর্মিলা সুন্দর লাল শাড়ি পরেছিলেন, যার খরচ ছিল প্রায় ৪.৫ লক্ষ টাকা। ডিজাইন করেছিলেন মনিষ মালহোত্রা।

বিপাশা বসু : তিনি তাঁর বিয়ের দিন ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা পোশাক পড়েছিলেন। যার মূল্য ছিল ৪ লক্ষ টাকা। বিভিন্ন ফাংশন এবং অনুষ্ঠানের জন্য বিভিন্ন ডিজাইনারের ড্রেস পড়েছিলেন।

দিয়া মির্জা : দিয়া মির্জাকে ঐতিহ্যবাহী হায়দ্রাবাদী পোশাকে সুন্দর দেখাচ্ছে। ডিজাইন করেছিলেন নিতা লুল্লা। যার মূল্য ছিল ৩ লক্ষ টাকা।

ইশা দেওল : ইশা নিতা লুল্লার ডিজাইন করা কাঞ্জিবরম শাড়ি পড়েছিলেন। যার মূল্য ছিল ৩ লক্ষ টাকা।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 29 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)