টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাইনি : প্রভা

বিবিধ বিনোদন 30th Dec 17 at 8:02pm 1,459
Googleplus Pint
টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাইনি : প্রভা

ক্যারিয়ারে কাজের চাইতে প্রেম-বিয়ে এবং সংসারসহ নানান বিষয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে নিয়ে আলোচনা হয়েছে বেশি। এখনও হচ্ছেন। রেহাই পাচ্ছেন না এখনও। নিয়মিত কাজের মধ্যে থাকলেও অতীত হয়তো মাঝে মাঝে প্রভার বর্তমানকে অস্থির করে দিচ্ছে। আর তাই অনাকাঙ্খিত ঘটনার মুখোমুখি হচ্ছেন। এমন পরিস্তিতিতে অনেকটা বিব্রত প্রভা। এ রকম কোনো পরিস্থিতিতেই সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের সম্পর্কে একটি বিবৃতি প্রদান করেছেন প্রভা। সেখানে তিনি লিখেছেন-

‘আমি সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারো সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারো ক্ষতি করি নাই। একটা সশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি; কিন্ত হার মানিনি, কারণ আমি নির্দোষ তাই। আমাকে নিয়ে ভ্রান্ত ধারণাগুলো বন্ধ করুন। খুবই সাধারণ জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে’।

উল্লেখ্য সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। বেশ কিছু জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, এবং বিজ্ঞাপনে অভিনয় করে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 24 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)