মাশরাফি-তামিম-ইমরুলকে ছাড়া শুরু ক্যাম্প

ক্রিকেট দুনিয়া 27th Dec 17 at 11:06pm 1,114
Googleplus Pint
মাশরাফি-তামিম-ইমরুলকে ছাড়া শুরু ক্যাম্প

মাঝে দিন কয়েকের বিরতির পর আজ আবার মাঠে ফিরছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য ৩২ জনের প্রাথমিকদল নিয়ে আজ শুরু হয়েছে প্রস্তুতি ক্যাম্প। তবে প্রথম দিনের ক্যাম্পে ছিলেন না ৩ ক্রিকেটার।

তামিম ইকবাল ও মাশরাফি বিন মুর্তজা ছুটিতে রয়েছেন। মাশরাফি রয়েছেন থাইল্যান্ডে। ১ জানুয়ারি ফিরে ৩ জানুয়ারি থেকে তার অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে। তামিম ভারত থেকে দেশে ফিরলেও বিশ্রামে থাকবেন সপ্তাহখানেক। উমরাহ হজ্জ্ব পালন করে গতকাল রাতে দেশে ফিরেছেন ইমরুল কায়েস। আজ বিশ্রামে থেকে আগামীকাল থেকে অনুশীলন শুরু করবেন এ ওপেনার।

এ তিন ক্রিকেটারকে ছাড়া আজ বিপ টেস্ট দিয়ে প্রস্তুতি শুরু হয়েছে। বিপ টেস্টে ছিলেন না মোহাম্মদ মিথুন। উইকেটরক্ষক এ ব্যাটসম্যান চোট পাওয়ায় আজ ক্যাম্পে থাকলেও বিপ টেস্ট দেননি। আগামীকাল বিপ টেস্ট দিবেন ইমরুল ও মিথুন। খেলার মধ্যে থাকায় বিপ টেস্টে সবাই উতরে গেছেন। পাশাপাশি আগের থেকে ক্রিকেটাররা ফিটনেস নিয়ে সচেতন হওয়ায় সবার বিপ টেস্টের ফল ভালো এসেছে।

মুশফিকুর রহিম সর্বোচ্চ ১২.৭ পয়েন্ট পেয়েছেন। এছাড়া বাকি সবার ফল ১১.৫ এর উপরে। ক্রিকেটারদের ফিটনেস টেস্টে সন্তুষ্ট বিসিবির ট্রেনার ইফতেখারুল ইসলাম। আজ সকাল ৯টায় রিপোর্টিংয়ের পর সাড়ে নয়টা থেকে সাড়ে এগারটা পর্যন্ত বিপ টেস্ট দেন ক্রিকেটাররা। এরপর ১১ জন করে ভাগ হয়ে দুই দলে ফুটবল খেলেন ক্রিকেটাররা। আগামীকাল জিম করবেন সকল ক্রিকেটাররা। এছাড়া বোলাররা বোলিং করবেন দুপুর ১টা থেকে আড়াইটা পর্যন্ত।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 20 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)