শাহরুখের সেই ‘ছাইয়া ছাইয়া’র তালে বিরুশকার উদ্দাম নাচ

বিবিধ বিনোদন 27th Dec 17 at 10:30pm 1,589
Googleplus Pint
শাহরুখের সেই ‘ছাইয়া ছাইয়া’র তালে বিরুশকার উদ্দাম নাচ

ডিসেম্বর মাসের পুরোটা জুড়েই যেন চলছে ভারতীয় তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের উৎসব। এই উৎসবের শেষ কিস্তি হিসেবে ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে হয়ে গেল এই দুই তারকার দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড ও ক্রিকেট জগতের বড় বড় তারকারা। তবে নবদম্পতির সঙ্গে নেচে প্রচারের সবটুকু আলো কেড়ে নিয়েছেন অভিনেতা শাহরুখ খান।
শাহরুখের সিনেমা ‘দিল সে’র জনপ্রিয় গান ‘ছাইয়া ছাইয়া’ ও ‘প্রিটি ওম্যান’-এর তালে নাচতে দেখা গেছে বিরাট কোহলিকে। পরে এই দুজনের সঙ্গে মঞ্চে যোগ দেন আনুশকাও। পাঞ্জাবী গানের তালে উচ্ছল নাচে মেতে ওঠেন তারা।

এছাড়াও শাহরুখের কণ্ঠে ‘যাব তক হ্যায় জান’-এর সংলাপে আনুশকার উদ্দেশ্যে ঠোঁট মেলান বিরাট। শাহরুখও কম যাননি, সংলাপের শেষে নিজের নাম জুড়ে দিয়ে অট্টহাসিতে ফেটে পড়েন তিনি।

শাহরুখের সঙ্গে বিরুশকার কাটানো এই মুহূর্তগুলো টুকরো টুকরো ভিডিওতে সয়লাব হয়ে গেছে সোশাল মিডিয়া। প্রতিটি ভিডিওই হয়েছে ভাইরাল।

১১ ডিসেম্বর ইতালিতে গাঁটছড়া বাঁধার পর ফিনল্যান্ডে হানিমুন সারেন বিরুশকা। এরপর দেশে ফিরে দিল্লিতে অনুষ্ঠিত হয় তাদের বিয়ের প্রথম সংবর্ধনা। এরপুর মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় দ্বিতীয় রিসেপশন।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 19 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)