ওয়ালটনে নিয়োগ

বেসরকারি চাকরি 27th Dec 17 at 4:29pm 1,464
Googleplus Pint
ওয়ালটনে নিয়োগ

দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, অটোমোবাইলস, কমিউনিকেশন ও প্রযুক্তি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ নিম্নলিখিত পদে নিয়োগ প্রদানের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম : মার্কেটিং এক্সিকিউটিভ (আইটি প্রোডাক্ট)

পদ সংখ্যা : ০৫

চাকরির বিবরণ/দায়িত্বসমূহ : ওয়ালটন আইটি পণ্যসমূহের মার্কেটিং। লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে ক্রেতা, সরবরাহকারীদের সঙ্গে সম্পর্ক স্থাপন। বাজার যাচাই ও বিক্রয়ের লক্ষ্যমাত্রা নিয়ে পরিকল্পনা ও পণ্য বিক্রির প্রচারণা তদারকি করা।

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ট্রিপল ই/সিএসই তে বিএসসি অথবা এমবিএ অথবা মার্কেটিং বিষয়ে স্নাতকোত্তর।

অভিজ্ঞতা : কমপক্ষে তিন বছর। প্রার্থীকে ব্র্যান্ড পরিকল্পনা/উন্নয়ন, বিজ্ঞাপন এবং প্রচারণার ব্যাপারে অভিজ্ঞ হতে হবে।

অন্যান্য যোগ্যতা : প্রার্থীকে আইটি পণ্যের মার্কেটিং বিষয়ে অভিজ্ঞ হতে হবে। নেটওয়ার্কিংয়ে দক্ষ, ব্যক্তিত্বসম্পন্ন এবং নেতৃত্ব দানের ক্ষমতা থাকতে হবে। একসঙ্গে বিভিন্ন কাজ ও চাপ নিয়ে কাজ করার মানসিকতা থাকবে হবে।

বয়স : ২৪-৩৬ বছর।

কর্মস্থল : বাংলাদেশের যেকোনো স্থান

বেতন : আলোচনা সাপেক্ষ

অন্যান্য সুযোগ সুবিধা : প্রতিষ্ঠানের বিধি মোতাবেক

চাকরির ধরণ : পূর্ণকালীন

আবেদনপত্র পাঠানোর সময়সীমা : ৫ জানুয়ারি ২০১৮

আবেদন পদ্ধতি : যোগ্য ও আগ্রহী প্রার্থীকে সদ্যতোলা পাসপোর্ট সাইজ ছবি ও কভার লেটারসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ‘এক্সিকিউটিভ ডিরেক্টর(এইচআরএম, পিআর অ্যান্ড অ্যাডমিন), ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রি লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর’ বরাবর প্রেরণ করতে হবে।

অথবা, নিম্নের ঠিকানায় ই-মেইল করতে হবে: [email protected]

Googleplus Pint
Like - Dislike Votes 20 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)