মোবাইল নম্বর চাওয়ায় ভক্তকে যা বললেন শাহরুখ খান

বিবিধ বিনোদন 23rd Dec 17 at 11:30pm 1,870
Googleplus Pint
মোবাইল নম্বর চাওয়ায় ভক্তকে যা বললেন শাহরুখ খান

তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহেরও শেষ নেই, আবেগেরও শেষ নেই। প্রিয় তারকার প্রতি ভালোবাসা ও সম্মান প্রদর্শনের পাশাপাশি মাঝে মধ্যেই বিব্রতকর কাণ্ডও ঘটান অনেকে। কেউ কেউ হয়ে উঠেন ভয়ঙ্কর। তেমনি ভয়ঙ্কর এক ভক্তের গল্প নিয়ে বলিউডে ‘ফ্যান’ শিরোনামে একটি সিনেমাও করেছেন শাহরুখ খান।

তবে বাস্তব জীবনে খুব বেশি ভয়ঙ্কর না হলেও এমন এক ভক্তের দেখা শাহরুখ পেয়েছেন যিনি বেশ বিব্রতকর এক প্রশ্ন তাকে করেছে। রসিকতায় অবশ্য বলিউড কিং খানের সঙ্গে পাল্লা দেয়া মুশকিল। ভক্তের বিব্রতকর প্রশ্নের জবাবে রসিকতায় জবাব দিয়েছেন তিনি।

শাহরুখের কাছে তার ভক্তদের অনেক ধরনের আবদার থাকে যেমন ডেটে যাওয়া, গালের ডিম্পলটাকে একবার ছুঁয়ে দেখা, সেলফি ইত্যাদি। কিন্তু সম্প্রতি টুইটারে শাহরুখ এসেছিলেন এক আড্ডায় অংশি নিতে। সেখানে এক ভক্ত চেয়ে বসেন তার মোবাইল নাম্বার! জবাবে শাহরুখও দেরি করেননি। বললেন, ‘খুব তাড়াতাড়ি আপনাকে পাঠাচ্ছি।’

এখানেই থেমে থাকেননি বলিউড বাদশা। আরও একধাপ এগিয়ে তিনি বলেন, ‘আধার কার্ডটাও কি লাগবে আপনার? শাহরুখের এই উত্তরে বেচারা ভক্ত একটু ভড়কে গেলেও বেশ মজা পেয়েছেন অন্য ভক্তরা।

মূলত ভারতের নাগরিকদের দেয়া নাগরিক পত্রকে আধার কার্ড বলঅ হয়। সেখানে নাগরিকের ছবি, জন্মতারিখ, জন্মস্থান, ঠিকানা, মা-বাবার নাম, ফোন নম্বর, ছবিসহ যাবতীয় তথ্য থাকবে।
এমটিনিউজ২৪.কম/টিটি/পিএস

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 23 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)