ছক্কার মাইলফলক ছুঁলেন ওয়াটসন

ক্রিকেট দুনিয়া 19th Dec 17 at 10:13pm 930
Googleplus Pint
ছক্কার মাইলফলক ছুঁলেন ওয়াটসন

বাংলাদেশ সময় মঙ্গলবার বিকেলে মাঠে গড়িয়েছে বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগের সপ্তম আসর। উদ্বোধনী দিনে সিডনি সিক্সার্সের মুখোমুখি হয় সিডনি থান্ডার্স। ম্যাচে অধিনায়ক শেষ ওয়াটসনের ঝড়ো ইনিংসে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছে সিডনি থান্ডার্স।

সিক্সার্সের করা ১৪৯ রানের জবাবে ওয়াটসনের ৪৬ বলে করা ৭৭ রানে ভর করে জয় তুলে নেয় থান্ডার্স। ওয়াটসন ৬টি চারের পাশাপাশি ৬টি ছক্কাও হাঁকান।

এই ম্যাচে মাঠে নামার আগে ২৩৮ টি-টোয়েন্টি ম্যাচে ওয়াটসনের ছক্কা ছিল ২৯৯টি। আজ ৬ ছক্কা হাঁকানোর মধ্য দিয়ে তিন শতাধিক ছক্কা হাঁকানোর মাইলফলক ছুঁয়েছেন তিনি। ২৩৯ ম্যাচে ৩০৫ ছক্কা নিয়ে টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানো খেলোয়াড়দের তালিকায় ষষ্ঠস্থানে রয়েছেন ওয়াটসন।

২৩৮ ম্যাচে ৩১৪ ছক্কা হাঁকিয়ে পঞ্চম স্থানে আছেন ডেভিড ওয়ার্নার। ৩০৮ ম্যাচে ৩৫১ ছক্কা হাঁকিয়ে চতুর্থ স্থানে আছেন ডোয়াইন স্মিথ। ৩০৯ ম্যাচে ৪২০ ছক্কা হাঁকিয়ে ব্রেন্ডান ম্যাককালাম রয়েছেন তৃতীয় স্থানে। ৩৯৯ ম্যাচে ৫০৯ ছক্কা হাঁকিয়ে কিরেন পোলার্ড অবস্থান করছেন দ্বিতীয়তে। ৩২০ ম্যাচে রেকর্ড ৮১৯ ছক্কা হাঁকিয়ে শীর্ষে আছেন টি-টোয়েন্টির ডন ক্রিস গেইল।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 14 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)