বিশেষ দিনে মায়ের সঙ্গেই থাকেন মম

বিবিধ বিনোদন 19th Dec 17 at 6:29pm 1,216
Googleplus Pint
বিশেষ দিনে মায়ের সঙ্গেই থাকেন মম

স্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। আজ এ তারকার জন্মদিন। তবে দিনটি নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই তার। সকালেই চলে যাবেন মায়ের কাছে। তার সঙ্গেই কাটাবেন দিনের পুরোটা সময়। নিজের জন্মদিন প্রসঙ্গে এমনটাই জানিয়েছেন মম।

তিনি বলেন, ‘জন্মদিন আমার কাছেই শুধু বিশেষ দিন নয়, আমার মায়ের জন্যও এটি বিশেষ দিন। কারণ আমাকে জন্মের মধ্য দিয়েই তিনি প্রথম মা হয়েছেন। তাই মায়ের সেই আনন্দের দিনে আমি তার পাশে থাকতে চাই। এরপর আর কী করব তা নিয়ে কোনো পরিকল্পনা করিনি।’ তবে নিজের অজান্তেই তার জন্মদিনকে ঘিরে অনেক কিছুই হয়ে যেতে পারে। নানা ধরনের সারপ্রাইজের মধ্য দিয়ে কাটতে পারে দিনটি এমন কথাও জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে মম বলেন, ‘দিনটি উপলক্ষে অনেকে হুটহাট সারপ্রাইজ দেন। এবারও হয়তো সেরকম কিছু ঘটতে পারে। তবে সেটি কী হবে বা হতে পারে, তার কিছুই জানি না। বিষয়গুলো আমি খুব এনজয় করি।’

অভিনয় জীবনের শুরুতেই তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন মম। বর্তমানে অরুণ চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘আলতাবাণু’তে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। পাশাপাশি শেষ করেছেন তানিম রহমান অংশু’র ‘স্বপ্নবাড়ি’ চলচ্চিত্রের কাজ। দুটো চলচ্চিত্রে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

Googleplus Pint
Masuk Ali
Member
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)