সালমান খানের অনুমতি প্রয়োজন কঙ্গনার!

বিবিধ বিনোদন 19th Dec 17 at 6:23pm 1,133
Googleplus Pint
সালমান খানের অনুমতি প্রয়োজন কঙ্গনার!

এক সময় সালমান খানের বিরুদ্ধে অভিনয়ের প্রস্তাবও সটান নাকচ করে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে এবার নিজের নতুন ছবির জন্য সেই সালমানেরই দ্বারস্থ হতে হবে বলিউডের ক্যুইনকে।

কারণ সালমানের অনুমতি ছাড়া নিজের নতুন ছবির কাঙ্খিত নামটি রাখতে পারবেন না কঙ্গনা।
শোনা যাচ্ছে, একটি মৃত্যুর রহস্য নিয়ে গড়ে উঠেছে সে ছবির কাহিনী। যার প্রযোজক শৈলেশ আর সিং। প্রযোজক-নায়িকা দু’জনেরই ছবির জন্য একটি নাম বেশ পছন্দ হয়েছে। ঠিক করেছেন ছবির নাম রাখবেন ‘মেন্টাল’। এখানেই সমস্যা তৈরি হয়েছে। কারণ নামটি বহু আগেই সালমানের ছবির জন্য বুক হয়ে রয়েছে। কারণ ‘টিউবলাইট’ ছবির জন্য প্রথমে এই নামই ভেবে রেখেছিলেন পরিচালক কবীর খান। সেই অনুযায়ী ইন্ডিয়ান মোশন পিকচারস প্রোডিউসারস অ্যাসোসিয়েশন-এর থেকে এ নামের কপিরাইট রয়েছে সালমানের প্রযোজনা সংস্থার দখলে।

এখন কঙ্গনা যদি নিজের নতুন ছবির নাম ‘মেন্টাল’ রাখতে চান তাহলে তাঁকে বলিউডের সুলতানের অনুমতি নিতেই হবে।
প্রসঙ্গত, এই ‘সুলতান’ ছবিতেই সালমানের বিরুদ্ধে কঙ্গনার অভিনয় করার কথা ছিল। আনুশকা শর্মার আগে প্রথম প্রস্তাব তাঁর কাছেই গিয়েছিল। কিন্তু সে প্রস্তাব পত্রপাঠ নাকচ করে দেন কঙ্গনা। পরে তাঁকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়ে দেন, ছবিটা পুরোপুরি সালমানের। তাতে তাঁর কোনও ভূমিকা প্রায় নেই বললেই চলে। সে কারণেই এ ছবি করতে চাননি তিনি। কিন্তু এবার সেই সালমানেরই দ্বারস্থ হতে হবে কঙ্গনাকে।

Googleplus Pint
Masuk Ali
Member
Like - Dislike Votes 16 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)