কোহলিকে শুভেচ্ছা জানাতে গিয়ে রবি শাস্ত্রী উল্টো অপমানিত!

খেলাধুলার বিবিধ 19th Dec 17 at 12:54pm 1,747
Googleplus Pint
কোহলিকে শুভেচ্ছা জানাতে গিয়ে রবি শাস্ত্রী উল্টো অপমানিত!

তার সঙ্গে অধিনায়কের রসায়নের কথা সকলের জানা। অনিল কুম্বলে নয়, রবি শাস্ত্রীকেই কোচ হিসেবে চেয়েছিলেন বিরাট কোহলি। দু’জনের বোঝাপড়া দারুণ। কিন্তু এমন সুসম্পর্কের পরেও বিরুষ্কাকে বিয়ের শুভেচ্ছা জানাতে বেজায় দেরি করে ফেললেন ভারতীয় দলের হেড কোচ।

১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে গোপনে আনুশকা শর্মার সঙ্গে বিয়ে সারেন বিরাট। তারা নিজেরাই সে খবর জানিয়ে দেন গোটা বিশ্বকে। তার পর থেকে শুরু হয়েছে অভিনন্দনের পালা। এই মুহূর্তে মধুচন্দ্রিমায় গিয়েছেন দু’জনে। এর পর দেশে ফিরেই জোড়া রিসেপশন।

এরই মধ্যে রবি শাস্ত্রী শুভেচ্ছা জানালেন নবদম্পতিকে। গত শনিবার সকালে তিনি টুইট করেন। আর এখানেই উঠছে প্রশ্ন। কেন এত দেরি করলেন তিনি? যেখানে দেশ-বিদেশ থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছে সোশ্যাল মিডিয়া, সেখানে কোহলির এত কাছের মানুষ হয়েও কেন ৫ দিন লেগে গেল শাস্ত্রীর!

স্বাভাবিক ভাবেই তিনি টুইট করার পরেই শুরু হয় ট্রোলিংয়ের পালা। অনেকেই তীর্যক খোঁচা মারেন ভারতীয় ক্রিকেট দলের হেড কোচকে।

কেউ কেউ রবি শাস্ত্রীকে ‘ফুফা’ বলে উল্লেখ করেন। কেউ আবার ব্যঙ্গোক্তি করে জানতে চান ‘এত তাড়াতাড়ি’ শুভেচ্ছা জানানোর কারণ কী। এ ছাড়াও আরও নানা রকম প্রতিক্রিয়া জমা পড়ে। তার সবগুলোই খুব রুচিসম্পন্ন, তা অবশ্য নয়।

শুভেচ্ছা জানাতে গিয়ে এমন ভাবে জনতার খোঁচা সইতে হবে তা নিশ্চয়ই আন্দাজ করতে পারেননি রবি শাস্ত্রী, এ কথা বলাই যায়।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 32 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)