JanaBD.ComLoginSign Up


৬৯ জনবল নেবে বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ

সরকারি চাকরি 4th Dec 17 at 3:02pm 1,446
Googleplus Pint
৬৯ জনবল নেবে বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ

বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ২০টি পদে সর্বমোট ৬৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন।

যোগ্যতা:
হিসাবরক্ষক
পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রেডিও টেকনিশিয়ান
পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

হিসাব সহকারী
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর
পদটিতে ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

তথ্য সহকারী (মহিলা)
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

মোটর পরিবহন ফিটার ড্রাইভার
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

ড্রাফটসম্যান
পদটিতে ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

মোটর পরিবহন চালক
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

মেকানিক
পদটিতে দুই জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

বহিরংগন সহকারী
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ফিটার মেকানিক
পদটিতে তিন জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

রেডিও মিস্ত্রি
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ইঞ্জিন চালক
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ডেসপাচ রাইডার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

রং মিস্ত্রি
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

মাস্টুল লস্কার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা।

ট্রাফিক হ্যান্ড
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

লাউঞ্জ রুম পরিচালক (লাউঞ্জ রুম অ্যাটেনডেন্ট)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.caab.gov.bd- এই ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘চেয়ারম্যান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’ এই্ ঠিকানায় সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো যাবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : bangladesh.gov.bd


বিডি প্রতিদিন/৪ ডিসেম্বর ২০১৭/হিমেল

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 21 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
৩০৫ জনকে নিয়োগ দেবে মোংলা বন্দর কর্তৃপক্ষ ৩০৫ জনকে নিয়োগ দেবে মোংলা বন্দর কর্তৃপক্ষ
14 Aug 2018 at 8:14pm 316
৫৩৯ জনকে নিয়োগ দেবে ফায়ার সার্ভিস ৫৩৯ জনকে নিয়োগ দেবে ফায়ার সার্ভিস
13 Aug 2018 at 7:18pm 651
প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি
30 Jul 2018 at 7:56pm 1,107
১৯৭ জন কর্মকর্তা নিচ্ছে রূপালী ব্যাংক ১৯৭ জন কর্মকর্তা নিচ্ছে রূপালী ব্যাংক
25 Jul 2018 at 12:34pm 526
কৃষি ব্যাংকে ৩১৯ জনের চাকরির সুযোগ কৃষি ব্যাংকে ৩১৯ জনের চাকরির সুযোগ
25 Jul 2018 at 12:29pm 684
২৪৪ জনকে চাকরি দিচ্ছে সোনালী ব্যাংক ২৪৪ জনকে চাকরি দিচ্ছে সোনালী ব্যাংক
23 Jul 2018 at 1:41pm 435
একাধিক পদে নিয়োগ দেবে পরিবেশ ও বন মন্ত্রণালয় একাধিক পদে নিয়োগ দেবে পরিবেশ ও বন মন্ত্রণালয়
15 Jul 2018 at 5:59pm 751
৯৬০ জনকে নিয়োগ দেবে সমাজসেবা অধিদফতর ৯৬০ জনকে নিয়োগ দেবে সমাজসেবা অধিদফতর
11 Jul 2018 at 4:26pm 1,166

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন
শিক্ষিকার প্রেমে পড়েছিলেন বলিউডের ভাইজানশিক্ষিকার প্রেমে পড়েছিলেন বলিউডের ভাইজান
8 minutes ago 14
তামিমের বর্তমান পারফরম্যান্সের ব্যপারে যা বলল মুশফিকতামিমের বর্তমান পারফরম্যান্সের ব্যপারে যা বলল মুশফিক
16 minutes ago 59
নেইমারকে নিয়ে আবারো বোমা ফাটাল বার্সেলোনানেইমারকে নিয়ে আবারো বোমা ফাটাল বার্সেলোনা
25 minutes ago 42
ভারতে আসছে নিকের পরিবার, শিগগিরই বিয়ে প্রিয়াঙ্কারভারতে আসছে নিকের পরিবার, শিগগিরই বিয়ে প্রিয়াঙ্কার
3 hours ago 93
একনজরে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১০ অভিনেত্রীএকনজরে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১০ অভিনেত্রী
4 hours ago 135
শ্রেণিকক্ষে আপত্তিকর অবস্থায় শিক্ষক-শিক্ষিকা,অতঃপর…শ্রেণিকক্ষে আপত্তিকর অবস্থায় শিক্ষক-শিক্ষিকা,অতঃপর…
4 hours ago 175
কী বলছে টালিউড নায়িকাদের রিলেশনশিপ স্ট্যাটাস?কী বলছে টালিউড নায়িকাদের রিলেশনশিপ স্ট্যাটাস?
4 hours ago 165
আর্জেন্টিনা দলে বড় পরিবর্তন, ২৩ জনের ১৫ জনই বাদ!আর্জেন্টিনা দলে বড় পরিবর্তন, ২৩ জনের ১৫ জনই বাদ!
4 hours ago 273
সাকিবের পরিবর্তে এশিয়া কাপে দেখা যাবে যে তারকাকেসাকিবের পরিবর্তে এশিয়া কাপে দেখা যাবে যে তারকাকে
4 hours ago 439
মজার ধাঁধা সমগ্র - ৪৬তম পর্বমজার ধাঁধা সমগ্র - ৪৬তম পর্ব
10 hours ago 82