গ্রাহকদের পছন্দ অনুযায়ী অফার দিচ্ছে বাংলালিংক

Banglalink 20th Nov 17 at 8:43am 3,791
Googleplus Pint
গ্রাহকদের পছন্দ অনুযায়ী অফার দিচ্ছে বাংলালিংক

দেশের টেলিকম অপারেটর বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ‘আমার অফার’। বিশেষ এই অফারের মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন তাদের নিজস্ব ব্যবহার ও পছন্দ অনুযায়ী বিভিন্ন অফার উপভোগের সুযোগ।

গ্রাহকদের চাহিদার ভিন্নতার কথা বিবেচনা করে বাংলালিংক এই বিশেষ সুবিধা চালু করেছে। বর্তমানে প্রচলিত বিভিন্ন কোম্পানির বিভিন্ন ধরনের অফার থেকে প্রয়োজনীয় অফার বেছে নেওয়ার ক্ষেত্রে গ্রাহকদের অনেক ভোগান্তি পোহাতে হয় বলে বাংলালিংক দাবি করছে।

‘আমার অফার’ প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকরা অত্যন্ত সহজ, ঝামেলা মুক্ত, গ্রাহকদের জন্য বাছাইকৃত অফার পাচ্ছেন যা ব্যবহারের উপর ভিত্তি করে প্রদান করে হচ্ছে ।

‘আমার অফার’ এর পেছনে একটি অত্যাধুনিক আন্তর্জাতিক মানসম্পন্ন প্রক্রিয়া কাজ করে যা গ্রাহকের ফোনের ব্যবহার এবং তার পছন্দ পর্যালোচনা করে তার জন্য সবচেয়ে উপযুক্ত ও সাশ্রয়ী প্যাকজ ডিজাইন করে। গ্রাহকদের সর্বোত্তম সুবিধা দিতে উপযুক্ত কয়েকটি অফার থেকে গ্রাহক তার পছন্দ অনুযায়ী প্যাকজ বেছে নিতে পারেন।

গ্রাহকরা এখন *৮৮৮# ডায়াল করে ‘আমার অফার’ -এর মাধ্যমে পাচ্ছেন টক-টাইম অফার, ইন্টারনেট প্যাক, রিচার্জ বোনাস ও ট্যারিফসহ বিভিন্ন ধরনের অফার। এছাড়াও প্রতিদিন গ্রাহকেরা নতুন নতুন অফার পাবেন।

বর্তমানে বাংলালিংক প্রি-পেইড ও কল অ্যান্ড কনট্রোল গ্রাহকরা এ অফারের সুবিধা পাচ্ছেন। এছাড়া প্রথমবার ডায়াল করলে গ্রাহকরা সীমিত সময়ের জন্য পাচ্ছেন ফ্রি ৫০০ এমবি ইন্টারনেট ডেটা ও ৫০০ এসএমএস।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 62 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)