বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের নাম জানালেন সানিয়া মির্জা

খেলাধুলার বিবিধ 19th Nov 17 at 10:22pm 2,121
Googleplus Pint
বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় পুরুষের নাম জানালেন সানিয়া মির্জা

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জাকে কেবল টেনিস নয়; এর বাইরেও অনেক উদ্ভট প্রশ্নের মুখোমুখি হতে হয়। তিনি নিজেই তো টেনিসের পাশাপাশি গ্ল্যামার লুকে দুনিয়া মাতিয়েছেন।

খেলার পাশাপাশি নিজের স্টাইল স্টেটমেন্টেও প্রায়ই নেট দুনিয়ায় শিরোনামে থাকেন সানিয়া। অসংখ্য পুরুষের কাছে তিনি আকর্ষণীয়। কিন্তু সানিয়া মির্জার চোখে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ কে?

ভারতের ভক্তরা উত্তরটা জানলে রেগে যেতে পারেন! কারণ স্বামী পাক ক্রিকেটার শোয়েব মালিকই সানিয়ার চোখে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ। তিনি নিজেই একথা প্রকাশ করেছেন। সম্প্রতি পাকিস্তানের 'স্টাইল আইকন' হওয়ার জন্য পুরস্কার পেয়েছেন শোয়েব মালিক। সেই অনুষ্ঠানে সানিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল, শোয়েব যখন ট্যুরে যান, তখন ওয়ার্ডরোব কে সামলায়?



এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই সানিয়া জানান, 'আমি মোটেই পক্ষপাতিত্ব করছি না! তবে শোয়েব কিন্তু সত্যিই সুদর্শন। ওকে অনুসরণ করা সহজ! ফিটনেস বেশ ভালো। টল অ্যান্ড হ্যান্ডসাম। ওই আমার কাছে বিশ্বের সবচেয়ে আকর্ষণীয়।

প্রায় সব পোশাকেই ওকে মানায়। ওকে সুন্দর দেখানোর সমস্ত কৃতিত্ব আমি নিতে পারি না। তবে পোশাক নির্বাচনের বিষয়ে ওকে মাঝেমাঝে টিপস দিয়ে থাকি। '

সানিয়ার বোন আমনা মির্জা দুবাইয়ে একটি ফ্যাশন প্রদর্শনী আয়োজন করেছিলেন। সেখানেও স্বামী শোয়েবকে নিয়ে প্রশংসায় মাততে দেখা গেছে সানিয়াকে। গত বুধবার ৩১ তম জন্মদিন ছিল সানিয়া মির্জার। স্ত্রীর জন্মদিন উপলক্ষে টুইটারে উইশ করতে গিয়ে শোয়েব বলেছিলেন, 'আমার সুন্দরী স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম। তোমায় মিস করছি।

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)