একাধিক পদে প্রাইম ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুযোগ

বেসরকারি চাকরি 19th Nov 17 at 12:41pm 310
Googleplus Pint
একাধিক পদে প্রাইম ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুযোগ

প্রাইম ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি তিনটি পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পুরুষ ও মহিলা উভয়েই পদগুলোতে আবেদন করতে পারবেন।

▶পদের নাম

ডেপুটি হেড অব কংকারেন্ট (concurrent) অডিট, কংকারেন্ট অডিটর, হেড অব কংকারেন্ট অডিট

▶যোগ্যতা

• ডেপুটি হেড অব কংকারেন্ট অডিট

ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমকম বা ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমকমসহ যেকোনো ফার্ম থেকে কোয়ালিফাইড চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (এফসিএ) উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

• কংকারেন্ট অডিটর

ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমবিএমসহ চার বছরের বিবিএ/বিবিএস/বিকম (অনার্স) উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

• হেড অব কংকারেন্ট অডিট

ইউজিসি কর্তৃক অনুমোদিত যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ অথবা এমকমসহ যেকোনো ফার্ম থেকে কোয়ালিফাইড চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (এফসিএ) উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে সর্বনিম্ন সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

▶আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে career.primebank.com.bd এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

▶আবেদনের সময়সীমা

আগামী ৩০ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 15 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)