স্নাতক পাসেই আড়ংয়ে কাজের সুযোগ

বেসরকারি চাকরি 18th Nov 17 at 3:28pm 224
Googleplus Pint
স্নাতক পাসেই আড়ংয়ে কাজের সুযোগ

পোশাক শিল্প প্রতিষ্ঠান আড়ং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অফিসার (এইচএসএস) ও অ্যাসিস্ট্যান্ট মার্চেন্ডাইজার পদে দুজনকে নিয়োগ দেবে। পুরুষ ও মহিলা উভয়েই পদগুলোর জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম
অফিসার (এইচএসএস), সোস্যাল কমপ্লায়েন্স অ্যান্ড প্রোডিউসার ডেভেলপমেন্ট ও অ্যাসিস্ট্যান্ট মার্চেন্ডাইজার

যোগ্যতা. . .

অফিসার (এইচএসএস), সোস্যাল কমপ্লায়েন্স অ্যান্ড প্রোডিউসার ডেভেলপমেন্ট
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ/সিজিপিএ ২.০০ পয়েন্টের নিচে প্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন না। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদনের সময়সীমা
আগামী ৩০ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

অ্যাসিস্ট্যান্ট মার্চেন্ডাইজার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ/সিজিপিএ ২.০০ পয়েন্টের নিচে প্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন না। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদনের সময়সীমা
আগামী ২৬ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত ‘হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, আড়ং, আড়ং সেন্টার, ৩৪৬, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮’ এই ঠিকানায় পাঠাতে হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)