আপনার প্রেমিকই কি আপনার জন্য সঠিক জীবনসঙ্গী

লাইফ স্টাইল 16th Nov 17 at 7:59pm 610
Googleplus Pint
আপনার প্রেমিকই কি আপনার জন্য সঠিক জীবনসঙ্গী

সঙ্গীর সঙ্গে সম্পর্কে আছেন। সবকিছুই ঠিকঠাক চলছে। প্রেমিক হিসেবে আপনার সঙ্গী ভাল হলেও, এমনটা নয় যে তিনি স্বামী হিসেবেও ভাল হবেন। আর বিয়ে মানুষের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই কিছু গুণগুলো দেখে বুঝে নিন আপনার প্রেমিক স্বামী হিসেবে কেমন হবেন. . .

১। আপনার প্রেমিক কীভাবে অর্থব্যয় করে সেটা অবশ্যই খেয়াল করবেন। সংসার চালাতে গেলে আয়-ব্যয় হিসাব করে চলতে হয়। নিজের পিছনে যদি বেহিসেবির মতো তিনি অর্থব্যয় করে, পরে কিন্তু আপনাকেই অসুবিধায় পড়তে হবে।

২। কথায় আছে ভালবাসা অন্ধ। তাই প্রেমিকের হাজার ভুল এড়িয়ে যায় আপনার চোখ। কিন্তু আপনার পরিবার ও বন্ধুবান্ধবের চোখে ঠিক পড়ে যায় তিনি কেমন। তাই অবশ্যই তাদের পরামর্শ নিন।

৩। প্রত্যেক সম্পর্কেই ঝগড়া হয়। কিন্তু আপনার প্রেমিক যদি ঝগড়ার পরে, সমস্যা না মিটিয়ে নিজের শুধুমাত্র নিজের কথা ভেবেই চুপ হয়ে যান, তা হলে বুঝে নিতে হবে তিনি ভবিষ্যতে সাংসারিক সমস্যাও মানিয়ে নিতে পারবেন না। তিনি আসেল নিজের ভাল ছাড়া কিছুই বোঝেন না।

৪। জীবনে আশাবাদী হওয়া খুব প্রয়োজনীয়। আপনার প্রেমিক যদি কোনও ঝগড়া হলেই সমস্যা না মিটিয়ে সম্পর্ক ভেঙে দেওয়ার পক্ষপাতী হন এবং সমস্যা থেকে দূরে পালিয়ে যান, এখন থেকেই সাবধান হোন। তিনি যদি দায়িত্ব নিয়ে সমস্ত মিটিয়ে নেন, তা হলে স্বামী হিসেবেও তিনি ভাল হবেন।

৫। সম্পর্কে ভালবাসার থেকেও আগে আসে শ্রদ্ধা এবং বিশ্বাস। এই দু’টি জায়গায় তিনি কেমন, দেখে নিন।

৬। সম্পর্ক যদি বিয়েতে পরিণত করতে হয়, তা হলে দেখে নিন তিনি আপনাকে এবং আপনার কাজকে কতটা সমর্থন করেন। আপনার কাজ নিয়ে যদি অনবরত খারাপ মন্তব্য করতে থাকেন, তা হলে তিনি মোটেই সুবিধার মানুষ নন।

৭। বিয়ের পরে ধরুন আপনি অনেক কাজ করে বাড়ি ফিরেছেন, তখন কি আপনার প্রেমিক ঘরের কাজে আপনাকে সাহায্য করবেন? দেখে নিন তিনি আপনার ব্যাপারে কতটা কেয়ারিং।

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)